ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

বিনোদন

কত সম্পদের মালিক ‘কেজিএফ’ অভিনেতা যশ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৭ ঘণ্টা, মে ২১, ২০২২
কত সম্পদের মালিক ‘কেজিএফ’ অভিনেতা যশ দক্ষিণী অভিনেতা যশ

‘কেজিএফ’ সিনেমার মাধ্যমে রীতিমতো সুপারস্টারে পরিণত হয়েছেন দক্ষিণী অভিনেতা যশ। শুধু দক্ষিণ ভারতে নয়, যশ এখন সর্বভারতীয় সুপারস্টার।

২০১৮ সালে মুক্তি পায় যশ অভিনীত সিনেমা ‘কেজিএফ’। এর সাফল্যের পর সিনেমাটির দ্বিতীয় পর্বের মুক্তির অপেক্ষায় দিন গুনছিলেন দর্শকরা। অবশেষে দীর্ঘ অপেক্ষার পর ২০২২ সালের ১৪ এপ্রিল মুক্তি পায় ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। ১০০ কোটি রুপির বাজেটের সিনেমাটি এক মাসের মাথায় বক্স অফিস থেকে প্রায় ১২০০ কোটি রুপি অর্জন করে।

বক্স অফিস কাঁপিয়ে এখনও ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ ব্যবসা করে চলেছে সিনেমা হলগুলোতে। ইতোমধ্যেই বছরের অন্যতম সফল সিনেমা হিসাবে পরিচিতিও পেয়েছে এটি।

জানা যায়, সিনেমাটিতে ‘রকি ভাই’-এর ভূমিকায় অভিনয় করার জন্য যশ ২৫ থেকে ২৭ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। এতে স্বাভাবিকভাবেই যশের সঞ্চিত অর্থের পরিমাণও বেড়েছে। বর্তমানে তিনি ৫৩ কোটি রুপির সম্পত্তির মালিক।

সূত্রের বরাদ দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সম্প্রতি কয়েকটি দামি গাড়ি কিনেছেন যশ। বেঙ্গালুরু শহরের বুকে একটি বিলাসবহুল ডুপ্লে বাড়িও কিনেছেন তিনি। এই বাড়ির মূল্য ৬ কোটি রুপি। যশ এবং তার স্ত্রী দুই সন্তানসহ ওই বাড়িতেই থাকেন।  

এ ছাড়াও অডি, বিএমডব্লিউ-র মতো নানা দামি গাড়ি রয়েছে তার। এর মধ্যে রয়েছে ৮০ লাখ মূল্যের অডি কিউ ৭, ৭০ লাখের বিএমডব্লিউ ৫২০ডি এবং ৪০ লাখ রুপির পজেরো স্পোর্টস। তিনি ৮৫ লাখ দিয়ে মার্সিডিজ বেঞ্জ জিএলএস এবং ৬০ থেকে ৮০ লাখ রুপির একটি রেঞ্জ রোভারও কিনেছেন।

অভিনেতা যশের মস্তিষ্ক প্রসূত ‘ভিলেন’ নামের একটি ব্র্যান্ডও রয়েছে। নানা রকমের সুগন্ধি, মানিব্যাগ, গলার চেন, হাতে পরার ব্রেসলেট, সানগ্লাস, জামা-কাপড় সব কিছুই পাওয়া যায়, যা শুধুমাত্র পুরুষদের ব্যবহারের উপযোগী।

‘কেজিএফ’-এর সাফল্যের পর বিজ্ঞাপন মহলে যশের চাহিদা ক্রমশ বাড়ছিল। দ্বিতীয় পর্বের পর তার চাহিদা আরও বৃদ্ধি পেয়েছে। বর্তমানে বিজ্ঞাপন পিছু ৬০ লাখ রুটি থেকে প্রায় ১ কোটি রুপি নেন যশ।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, মে ২১, ২০২২ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa