ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

বিনোদন

যুক্তরাষ্ট্রের নির্মাতার হিন্দি সিনেমায় মিথিলার সঙ্গে সিয়াম

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, মে ২০, ২০২২
যুক্তরাষ্ট্রের নির্মাতার হিন্দি সিনেমায় মিথিলার সঙ্গে সিয়াম মিথিলা পালকার-সিয়াম আহমেদ

বলিউড অভিনেত্রী পালকারের সঙ্গে একই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের সিয়াম আহমেদ। আরো থাকছে সূর্যবংশীয় সিনেমায় অভিনেতা জাভেদ জাফরি।

ভারতের কলকাতার খিদ্দারপুরের ১৭ বছর বয়সী মুসলিম নারী বক্সার শামার ওপর ভিত্তি করে নির্মাণ হতে যাওয়া এ সিনেমার নাম ‘ইন দ্য রিং (স্টোরি অব এ বোরকা বক্সার)’।  হিন্দি ভাষার সিনেমাটি নির্মাণ করবেন যুক্তরাষ্ট্রের নির্মাতা অলকা রাঘুরাম। খবরটি নিশ্চিত করেছে আন্তর্জাতিক ম্যাগাজিন ভ্যারাইটি

এ সিনেমায় যুক্ত হওয়া প্রসঙ্গে সিয়াম আহমেদ জানান, ‘চার মাস আগে আমি অডিশন দিয়েছিলাম; চুক্তিবদ্ধ হয়েছি সম্প্রতি। আমার চরিত্রের নাম রওশন। এর চেয়ে বেশি কিছু বলার অনুমতি নেই। ’

সিনেমার কাস্টিংয়ে রয়েছেন রাজিয়া শবনম। তিনি প্রথম ভারতীয় নারীদের একজন, যিনি আন্তর্জাতিক বক্সিং রেফারি এবং কোচ হয়েছেন। পরিচালক অলকা রঘুরাম এর আগে কলকাতার মুসলিম নারী বক্সারদের নিয়ে ডকুমেন্টারি বোরকা বক্সার্স পরিচালনা করেছেন।

প্রকল্পটি সিঙ্গাপুরভিত্তিক দর্পণ গ্লোবালের জন্য শ্রেয়শি সেনগুপ্ত এবং ভারতের ওরিজন গ্লোবালের জন্য সৌভিক দাশগুপ্ত প্রযোজনা করছেন, লস অ্যাঙ্গেলভিত্তিক রিক অ্যামব্রোস নির্বাহী প্রযোজক হিসেবে কাজ করছেন।

রঘুরাম ভ্যারাইটিকে বলেছেন, ‘আমি এই স্ক্রিপ্টটি লিখতে শুরু করি যখন আমি ডকুমেন্টারি বোরকা বক্সার্স এর চিত্রগ্রহণ করছিলাম। গল্পের শেষ সংস্করণটি তৈরিতে এক দশকেরও বেশি সময় লেগেছে। ’

ভারতে সিনেমার শুটিং শুরু হবে ২০২২ সালের ডিসেম্বরে। এই সিনেমার আন্তর্জাতিক পরিবেশক, সহ-প্রযোজনা প্রতিষ্ঠান খুঁজতে ‘ইন দ্য রিং’ প্রজেক্ট নিয়ে বর্তমানে কানে আছেন প্রযোজক শ্রেয়সী সেনগুপ্ত।  

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, মে ২০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa