ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

বিনোদন

অবশেষে মুক্তির অনুমতি পেল ‘বিউটি সার্কাস’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, মে ১৯, ২০২২
অবশেষে মুক্তির অনুমতি পেল ‘বিউটি সার্কাস’ 'বিউটি সার্কাস'র একটি দৃশ্য

ঢাকা: ২০১৪-১৫ অর্থ বছরে সরকারি অনুদান পাওয়া ‘বিউটি সার্কাস’ অবশেষ সকল বাধা পার করল। সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির অনুমতি পেয়েছে।

 

মাহমুদ দিদার পরিচালিত সিনেমাটি বৃহস্পতিবার (১৯ মে) বাংলাদেশ সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

ফেসবুকে তিনি লেখেন, অভিবাদন আপনাদের- যারা সমর্থন, সাহস, অর্থ, ভালোবাসা দিয়ে আমাকে ঋণী করেছেন। আমাদের চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’কে সেন্সর বোর্ড আনকাট ছাড়পত্র ও প্রশংসার সঙ্গে পার করেছে। এবার মুক্তির পালা। আশা করছি কম সময়ের মধ্যে আমরা চলচ্চিত্রটি বড় পর্দায় নিয়ে আসতে পারবো। আপনাদের জয় হোক।

আগামী সপ্তাহে সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করবেন বলেও জানান তিনি।  

সরকারের কাছ থেকে ৩৫ লাখ টাকা অনুদান পাওয়ার পরও অর্থ উপযুক্ত না হওয়ায় ‘বিউটি সার্কাস’ নির্মাণে জটিলতায় পড়েন পরিচালক। এরপরই সহ-প্রযোজক খুঁজতে থাকেন দিদার। তখন তার পাশে দাঁড়ায় ইমপ্রেস টেলিফিল্ম। পরে নির্মাণ সম্পন্ন করে এটি জমা দেওয়া হয় সেন্সর বোর্ডে।

সিনেমাটিতে বিউটি চরিত্রে অভিনয় করেছেন নন্দিত অভিনেত্রী জয়া আহসান। এ ছাড়া আরো অভিনয় করেছেন ফেরদৌস, তৌকীর আহমেদ, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, হুমায়ূন সাধু প্রমুখ।  

সার্কাসকে কেন্দ্র করে এক নারীর টিকে থাকার গল্পে নির্মিত হয়েছে ‘বিউটি সার্কাস’। সার্কাস আক্রান্ত হওয়ার পরও গণমানুষের পক্ষ নিয়ে হুমকির মুখেও একজন নারীর আপন শক্তিতে টিকে থাকার গল্প ফুটে উঠবে এতে।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, মে ১৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa