ঢাকা, মঙ্গলবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

বিনোদন

‘খুব নার্ভাস লাগছে’-কেন বললেন আলিয়া?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, মে ১৯, ২০২২
‘খুব নার্ভাস লাগছে’-কেন বললেন আলিয়া? আলিয়া ভাট

বলিউড থেকে হলিউডে যাত্রা করেছেন অভিনেত্রী দীপিকা পাডুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া। এবার সেই তালিকায় যুক্ত হচ্ছেন আলিয়া ভাট।

‘হার্ট অব স্টোন’ সিনেমার মাধ্যমে হলিউডে নাম লেখাতে যাচ্ছেন তিনি।

বলিউডের এই অভিনেত্রী বৃহস্পতিবার (১৯ মে) জানালেন, শুটিংয়ের জন্য যাচ্ছেন তিনি। আর এই কারণেই খুব নার্ভাস আলিয়া।  

সামাজিকমাধ্যমে নিজের একটি ছবি শেয়ার করেন আলিয়া। এর ক্যাপশনে তিনি লেখেন, ‘আমার প্রথম হলিউড সিনেমার শুটিং করতে যাচ্ছি। নিজেকে নবাগত মনে হচ্ছে; খুব নার্ভাস লাগছে। আমার জন্য শুভ কামনা জানাবেন। ’

নেটফ্লিক্সের ‘হার্ট অব স্টোন’ সিনেমাটি পরিচালনা করছেন টম হার্পার। এতে আরো অভিনয় করছেন ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’খ্যাত অভিনেত্রী গাল গ্যাদত। সিনেমাটির প্রযোজক হিসেবেও রয়েছেন তিনি।  

আলিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। সঞ্জয়লীলা বানসালি নির্মিত সিনেমাটি চলতি বছরের ২৫ ফেব্রুয়ারি মুক্তি পায়। সিনেমাটি বক্স অফিসেও দারুণ সাফল্য পাওয়ার পাশাপাশি এতে আলিয়ার অভিনয় প্রশংসিত হয়।  

মুক্তির অপেক্ষায় রয়েছে স্বামী রণবীর কাপুরের সঙ্গে আলিয়া প্রথম অভিনীত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। সিনেমাটি নির্মাণ করেছেন অয়ন মুখোপাধ্যায়। এতে আলিয়া ও রণবীর ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনী রায়, সামান্থা, ডিম্পল কাপাডিয়ার মতো তারকারা।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, মে ১৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa