ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শিল্পা শেঠির স্বামীর নামে অর্থ আত্মসাতের মামলা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, মে ১৯, ২০২২
শিল্পা শেঠির স্বামীর নামে অর্থ আত্মসাতের মামলা শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা

এবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) নজরদারিতে বলিউড তারকা শিল্পা শেঠির স্বামী ও ব্যবসায়ী রাজ কুন্দ্রা। তার নামে পর্নোগ্রাফির সঙ্গে যুক্ত থেকে বেআইনি অর্থ আত্মসাতের অভিযোগে বৃহস্পতিবার (১৯ মে) মামলা দায়ের করে ইডি।

২০২১ সালের জুলাই মাসে পর্নোগ্রাফি ভিডিও নির্মাণের অভিযোগে রাজকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধে অশ্লীল সিনেমা বানিয়ে মোবাইল অ্যাপের মাধ্যমে তা সর্বত্র ছড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে তার নামে। কয়েকমাস জেলে থাকার পর জামিনে মুক্ত হন তিনি।  

এদিকে পর্নো কাণ্ডে ইতোমধ্যেই আদালতে রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার একটি চার্জশিট পেশ করেছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা।

অন্যদিকে, ২০২১ সালের নভেম্বরে রাজ এবং শিল্পার বিরুদ্ধে নিতিন গড়াই নামে এক ব্যবসায়ী প্রতারণার অভিযোগও দায়ের করেছিলেন। পুলিশকে নিতিন জানান, কাসিফ খান নামে এক ব্যক্তি তার জিম ‘এসএফএল ফিটনেস’-এর সংস্থায় নিতিনকে দেড় কোটি টাকা বিনিয়োগ করতে বলেন। কাশিফের সঙ্গেই ছিলেন শিল্পা এবং রাজ।  

নিতিন আরো জানান, তার সংস্থার ফ্রাঞ্চাইজি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন তারা। কিন্তু কোনো প্রতিশ্রুতিই পূরণ করেননি রাজ, শিল্পা বা তাদের সহকারী কাশিফ। নিতিন লগ্নির টাকা ফেরত চাইলে তাকে নানা ভাবে ভয় দেখান রাজ।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, মে ১৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad