ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

বিনোদন

ক্ষমা চাইতে বাধ্য হলেন ভারতী সিং

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, মে ১৭, ২০২২
ক্ষমা চাইতে বাধ্য হলেন ভারতী সিং ভারতী সিং

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং দর্শকদের কাছে ক্ষমা চেয়েছেন। সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হলে সমালোচনার মুখে পড়েন তিনি।

এরপরই ক্ষমা চান এই তারকা।

ভাইরাল হওয়া ভিডিওটি দেখে অনেকে মনে করছেন, ভারতী শিখ ধর্মাবলম্বীদের অপমান করেছেন তিনি। যা তুমুল বিতর্কের সৃষ্টি করেছেন।

বেশ পুরনো ভিডিওটিতে দেখা যায়, ‘ভারতী কা শো’-এ জাসমিন ভাসিনের সঙ্গে রসিকতা করতে দেখা যায় ভারতীকে। তিনি বলেন, ‘দাড়ি-গোঁফ চাই না কেন তোমার? জানো দাড়ি-গোঁফের কত সুবিধে? দুধ খাওয়ার সময় মুখে দাড়ি ঢুকিয়ে দিলে দেখো কেমন সেমাইয়ের মতো স্বাদ লাগে। আমার অনেক বন্ধুর বিয়ে হয়েছে লম্বা লম্বা দাড়িওয়ালা লোকদের সঙ্গে। সারাদিন দাঁড়ি থেকে উকুন বেছে সময় কাটে!’

শোয়ের সেই অংশের ভিডিও ভাইরাল হতেই শোরগোল নেটদুনিয়ায়। বিতর্কে পড়েন ভারতী সিং। এরপরই তড়িঘড়ি ক্ষমা চেয়ে নেন ‘কমেডি কুইন’। ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে তিনি বলেন, এটা তো সাধারণ একটা কথোপকথন। ভালো করে সেই ভিডিওটা দেখলেই বুঝতে পারবেন যে, আমি কোনো ধর্মের নাম উল্লেখ করিনি। আর এটাও বলিনি যে, শিখ ধর্মের মানুষেরা লম্বা দাড়ি-গোঁফ রাখেন! তবে কেউ যদি আমার মন্তব্যে কষ্ট পান। আমি ক্ষমা চাইছি।  

সেই ভিডিও শেয়ার করে ভারতী সিং ক্যাপশনে লিখেছেন- “আমি কমেডি করি মানুষকে হাসানোর জন্য। কাউকে কষ্ট দেওয়ার জন্য। আমার কথায় কেউ যদি আঘাত পান, তাহলে ক্ষমাপ্রার্থী। নিজের বোন মনে করে ক্ষমা করে দেবেন। ”

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, মে ১৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa