ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

বিনোদন

আমির খানের আচরণে কষ্ট পেয়েছিলেন রানী মুখার্জি!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, মে ১৭, ২০২২
আমির খানের আচরণে কষ্ট পেয়েছিলেন রানী মুখার্জি! আমির খানের সঙ্গে রানী মুখার্জি

নব্বইয়ের দশকের বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জি। প্রায়ই নানা সাক্ষাৎকারে পুরানো দিনের স্মৃতিচারণ করেন এই অভিনেত্রী।

সিমি গারেওয়ালকে দেওয়া সাক্ষাৎকারে আমির খানের সঙ্গে তার একটি মজার অভিজ্ঞতা শেয়ার করেছেন।

কিশোরী বয়সে আমির খান ও শাহরুখ খানের ভক্ত ছিলেন রানী। তাই একদিন আমিরের অটোগ্রাফ নিতে গিয়েছিলেন ‘লাভ, লাভ লাভ’ সিনেমার শুটিং সেটে। সেদিন জুহি চাওলার সঙ্গে অভিনয় করছিলেন আমির খান।  

কিন্তু রানী সেদিন অটোগ্রাফ চাইতেই খাতা নিয়ে একটা সই করেই ফিরিয়ে দেন আমির খান। প্রিয় তারকার এমন আচরণে কষ্ট পেয়েছিলেন রানী। এমনটিই জানিয়েছেন সাক্ষাৎকারে।

রানী বলেন, ‘‘আমি আমিরের কাছে গেলাম, তখন বোধহয় একটা শটের মাঝখানে ছিল। আমি খুবই উত্তেজিত ছিলাম। অটোগ্রাফ বইয়েও লিখেছিলাম ‘প্রিয় আমির’। তখন মাত্র ‘কেয়ামত সে কেয়ামত তাক’ মুক্তি পেয়েছে, আমির ছিলেন সব কিশোরী মেয়ের স্বপ্নের পুরুষ! আমি খুব লজ্জা ভাব নিয়ে তার সামনে গেলাম, কিন্তু তিনি আমার প্রতি খুব রুক্ষ আচরণ করলেন। খাতাটা নিয়ে স্রেফ সই করে দিয়ে দিলেন। আমার খুবই কষ্ট লেগেছিল সেদিন। ’’

এই কষ্ট পাওয়ার কথা পরে আমিরকে স্মরণ করিয়ে দিতে ভোলেননি রানী। ‘গোলাম’ সিনেমার সেটে তাকে বলেছিলেন, ‘‘আমির, তোমার কি মনে পড়ে ‘লাভ, লাভ লাভ’-এর শুটিংয়ের সময় ছোট্ট একটা মেয়েকে তুমি অটোগ্রাফ দিয়েছিলে? সেই মেয়েটা ছিলাম আমি। তুমি কিন্তু তখন আমার প্রতি রুক্ষ আচরণ করেছিল। ’’

রানীর এমন কথা শোনার পর আমির জবাব দেন, ‘না, তুমি মিথ্যা বলছো, রানী। আমি কখনোই বাচ্চাদের সঙ্গে এমন আচরণ করি না। ’ তখন রানী বাসায় ফিরে গিয়ে সেই অটোগ্রাফের খাতা দেখান।

নব্বইয়ের দশকে আমির খানের সঙ্গে ‘গোলাম’ সিনেমায় জুটি বাঁধেন রানী। এটি ১৯৯৮ সালে মুক্তি পর ব্যবসাসফল হয়। এরপর ২০১২ সালে ‘তালাশ’ সিনেমায় আবারও একসঙ্গে দেখা যায় এই জুটিকে।  

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, মে ১৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa