ঢাকা, সোমবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

বিনোদন

‘হ্যাপি বার্থডে’ আসছে ১৯ মে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, মে ১৬, ২০২২
‘হ্যাপি বার্থডে’ আসছে ১৯ মে

পিংকি টিকটিক করে বেশ পরিচিতি পেয়েছেন। এলাকার তরুণ সমাজে তাকে নিয়ে অন্যরকম আকর্ষণ।

পিংকি সুযোগ পেলেই ইন্টারনেট ঠিক করার অজুহাতে মিজানকে বাসায় ডেকে নিয়ে আসেন। ইন্টারনেট নষ্ট আর ঠিক করার খেলা তাদের মধ্য বেশ অনেকদিন ধরেই চলে।

পিংকির জন্মদিনে অনেকে টিকটক করে জন্মদিনের শুভেচ্ছা জানায়, কিন্তু মিজান কিছুই করতে পারেন না। কীভাবে পিংকিকে জন্মদিনে খুশি করা যায়, কীভাবে পিংকির মন পাওয়া যায় এই ভেবে হয়রান হন মিজান।

পিংকি ও মিজানের দারুণ রসায়নের এমন এক গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘হ্যাপি বার্থডে’। নিশান মাহ্‌মুদ পরিচালনায় এতে জুটি বেঁধে অভিনয় করেছেন সাফা কবির ও এলেন শুভ্র।  

এতে আরো দেখা যাবে রোজী সিদ্দিকী, ইকবাল হোসাইন, আবদুল্লাহ আল সেন্টু, প্রীতি চৌধুরী, হোসেইন জীবন, কাজী আবরার হাসান, ইশরাক রহমান শান্তসহ আরও অনেককে।

বৃহস্পতিবার (১৯ মে) রাত ৮টা থেকে এটি দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে।  চরকি ভিন্ন ভিন্ন কাজের ভিড়ে নতুন একটি ক্যাটাগরি চালু করেছে। যা ‘চরকি ফ্লিক’ নামে প্রচারিত হবে। সিনেমা একটানে দেখার এই ক্যাটাগরিতে প্রথম পরিবেশিত হবে ‘হ্যাপি বার্থডে’।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, মে ১৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa