ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

বিনোদন

কলকাতায় আজীবন সম্মাননা পেলেন আলমগীর-রুনা লায়লা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, মে ১৫, ২০২২
কলকাতায় আজীবন সম্মাননা পেলেন আলমগীর-রুনা লায়লা চিত্রনায়ক আলমগীর ও সংগীতশিল্পী রুনা লায়লা

একই মঞ্চে ‘আজীবন সম্মাননা’য় ভূষিত হলেন কিংবদন্তি তারকা দম্পতি চিত্রনায়ক আলমগীর ও সংগীতশিল্পী রুনা লায়লা। শনিবার (১৪ মে) সন্ধ্যায় ভারতের কলকাতার নজরুল মঞ্চে ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’-এর ১৯তম আসর অনুষ্ঠিত হয়।

সেখানে আলমগীর ও রুনা লায়লার হাতে আজীবন সম্মাননা তুলে দেওয়া হয়।

দেশের বাইরে এমন প্রাপ্তির বিষয়ে আলমগীর বলেন, ‘এর আগেও আমি কলকাতা থেকে উত্তমকুমার অ্যাওয়ার্ডসহ বেশ কিছু সম্মাননা পেয়েছি। সম্মাননা প্রাপ্তির পর খুব বেশি ভালো লাগা প্রকাশ করতে পারি না। তবে অবশ্যই সম্মাননা পেলে ভালো লাগে। কলকাতায় আমাকে ও রুনাকে যারা আজীবন সম্মাননায় ভূষিত করেছেন, তাদের ধন্যবাদ। ’

এ বিষয়ে রুনা লায়লা বলেন, ‘এই সম্মাননা প্রদান অনুষ্ঠানটি দুই বাংলার শিল্পীদের মেলবন্ধনের একটি অনুষ্ঠান। এখানে আমরা দু’জনই একসঙ্গে আজীবন সম্মাননা পেলাম, এটা আসলেই অনেক সম্মানের, আনন্দের এবং একটু অন্যরকম ভালোলাগার। আয়োজকদের ধন্যবাদ। ’

এর আগে শুক্রবার (১৩ মে) কলকাতা পৌঁছান আলমগীর ও রুনা লায়লা। শনিবার সন্ধ্যায় টেলিসিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নেন তারা। একই অনুষ্ঠানে বাংলাদেশ থেকে আরো অংশ নিয়েছেন চিত্রনায়ক আরিফিন শুভ, মীর সাব্বির, আজমেরী হক বাঁধন, ইয়ামিন হক ববি, সংগীতশিল্পী মমতাজসহ অনেকে।

এর আগে ২০২১ সালে এই অ্যাওয়ার্ডের ১৮তম আসরে কিংবদন্তি অভিনেতা ফারুককে আজীবন সম্মাননা প্রদান করা হয়। একই আয়োজনে বাংলাদেশ থেকে কণ্ঠশিল্পী এস আই টুটুল, আঁখি আলমগীর, চঞ্চল চৌধুরী, জাকিয়া বারী মমও পুরস্কার পেয়েছিলেন।  

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, মে ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa