ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

বিনোদন

গর্ভের সন্তান হারালেন ব্রিটনি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, মে ১৫, ২০২২
গর্ভের সন্তান হারালেন ব্রিটনি ব্রিটনি স্পিয়ার্স ও স্যাম আসগারি

যুক্তরাষ্ট্রের পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স এপ্রিল মাসেই জানিয়েছিলেন মাতৃত্বের স্বাদ অনুভব করতে যাচ্ছেন তিনি। কিন্তু এবার জানালেন, গর্ভপাত হয়ে অনাগত সন্তানকে হারিয়েছেন গ্র্যামি অ্যাওয়ার্ড বিজয়ী এই গায়িকা।

শনিবার (১৪ মে) ব্রিটনি ও তার হবু বর স্যাম আসগারি ইনস্টাগ্রামে একটি যৌথ বিবৃতি পোস্ট করেন। সেখানেই হৃদয়বিদারক খবরটি জানিয়েছেন তারা।  

ব্রিটনি ও স্যাম আসগারির বিবৃতিতে বলা হয়েছে, একরাশ মন খারাপের সঙ্গে সবাইকে জানাচ্ছি যে, প্রেগন্যান্সির শুরুতে আমরা আমাদের সন্তানকে হারিয়ে ফেলেছি। যেকোনো মা-বাবার কাছেই এটি একটি হৃদয়বিদারক ঘটনা। মা হওয়ার খবরটি জানাতে আমরা একটু বেশি তাড়াহুড়া করে ফেলেছিলাম, আরো একটু সময় অপেক্ষা করা উচিত ছিল। পরস্পরের প্রতি আমাদের ভালোবাসাই এখন সবচেয়ে বড় শক্তি। ভবিষ্যতে নিজেদের পরিবার বড় করার চেষ্টা করবো।  

একইসঙ্গে নিজের ভক্তদের শুভেচ্ছা জানান পাশে থাকার জন্য। সঙ্গে এই কঠিন সময় থেকে বের হয়ে আসতে একটু সময়ও চেয়ে নেন এই গায়িকা।

২০২১ সালে সেপ্টেম্বরে দীর্ঘদিনের প্রেমিক স্যাম আসগারির সঙ্গে আংটি বদল হয় ৪০ বছর বয়সীর ব্রিটনির। ২৭ বছর বয়সী স্যাম আসগারি পেশায় একজন অভিনেতা ও ফিটনেস ট্রেইনার। ২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে ব্রিটনির সঙ্গে পরিচয়। পরে সেই সম্পর্ক প্রণয়ের রূপ পায়।

এর আগে দুইবার বিয়ে করেছেন ব্রিটনি। ২০০৪ সালে ছোটবেলার বন্ধু জেমস আলেকজান্ডারকে বিয়ে করেছিলেন তিনি। পরে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনের সঙ্গে সংসার শুরু করেন। ২০০৭ সালে সেই সম্পর্কের ইতি ঘটে। সেই সংসারে ১৬ বছরের সিন ও ১৫ বছরের জাডেন নামের ব্রিটনির দুই সন্তান রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, মে ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa