ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

বিনোদন

বইয়ের পাতায় এলো আসিফের জীবনের গল্প

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৩ ঘণ্টা, মে ১৪, ২০২২
বইয়ের পাতায় এলো আসিফের জীবনের গল্প

ঢাকা: সঙ্গীতশিল্পী আসিফ আকবরের পরিবার থেকে শুরু করে জীবনের নানা চড়াই–উতরাই গল্পে এসেছে বইয়ের পাতায়। প্রকাশ পেয়েছে এই শিল্পীর জীবনীগ্রন্থ ‘আকবর ফিফটি নট আউট’।

শনিবার (১৪ মে) সন্ধ্যায় রাজধানীর বিশ্ব সাহিত্য কেন্দ্রে এক বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে বইটির মোড়ক উন্মোচন করা হয়। আসিফ যাদের হাত ধরে তার ক্যারিয়ারের শুরু করেছেন তাদের সঙ্গে নিয়েই বইটির মোড়ক উন্মোচন করেন।

সে সময় উপস্থিত ছিলেন গীতিকার গোলাম মোর্শেদ, গায়িকা ফাহমিদা নবী, সুরকার-সংগীত পরিচালক ইথুন বাবু, গায়িকা আলম আরা মিনু, গায়ক সোহেল মেহেদী, কাজী শুভ, মুহিন মোহাম্মদ মিলন প্রমুখ।  

কণ্ঠশিল্পী আসিফ আকবর বলেন, সত্যের মুখোমুখি হতে ভয় পাইনি কখনো। আমি জানতাম জীবনী গ্রন্থ প্রকাশ হলে অনেক কঠিন সত্য প্রকাশ করতে হবে। সেসব সত্য কখনো কখনো আমার নিজের বিরুদ্ধেও চলে যাবে। তবুও আমি চেয়েছি আমার জীবনের, ক্যারিয়ারের সত্য কথাগুলোই প্রকাশ পাক।

তিনি আরো জানান, তার বাবা একজন মুক্তিযোদ্ধা ছিলেন। ষড়যন্ত্র করে কিছু মানুষ গুজব ছড়িয়েছিল যে, তিনি রাজাকারের সন্তান। আসিফ জোর গলায় স্পষ্টভাবে বললেন, 'আমি রাজাকারের সন্তান নই'।  

সাহস প্রকাশনী থেকে প্রকাশিত ‘আকবর ফিফটি নট আউট’ বইটি লিখেছেন সোহেল অটল। চব্বিশ ফর্মার বইটির প্রচ্ছদ করেছেন মোস্তাফিজ কারিগর। বইয়ের গায়ে দাম রাখা হয়েছে ৬২৫ টাকা।

বাংলাদেশ সময়: ২৩৪৩ ঘণ্টা, মে ১৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa