ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মেয়ের অভিনয় দেখে যা বললেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, মে ১৪, ২০২২
মেয়ের অভিনয় দেখে যা বললেন শাহরুখ খান

নির্মাতা জয়া আখতারের ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বলিউডে নাম লেখালেন শাহরুখ খানের কন্যা সুহানা খান। শনিবার (১৪ মে) প্রকাশ্যে এসেছে সিনেমাটির টিজার।

এরপর থেকেই টিজারটি নিয়ে শুরু হয়ে হয়েছে আলোচনা।

‘দ্য আর্চিস’ সিনেমা দিয়েই একসঙ্গে তিন তারকা সন্তানের বলিউডে অভিষেক হচ্ছে। সুহানা ছাড়াও আরো রয়েছে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা এবং শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর।

সিনেমাটির টিজার প্রকাশের পর দেখেছেন শাহরুখ খান। মেয়ের সিনেমার টিজার দেখে উচ্ছ্বসিত তিনি। তবে মেয়েকে বাবা হিসেবে লম্বা উপদেশ দিয়েছেন কিং খান।  

সামাজিকমাধ্যমে তিনি লেখেন, ‘মনে রেখো সুহানা, কখনও পারফেক্ট হতে যেও না। নিজের সত্তা বজায় রেখো, তাতেই চলবে। উদার মন নিয়ে এগিয়ে চলো, অভিনেতা হিসেবে সবটুকু উজাড় করে দিও... ইটপাটকেল কিংবা করতালির কোনওটাই মনে রেখো না। ’ 

শাহরুখ খান আরো লেখেন, ‘যে অংশটা স্ক্রিনের মধ্যে রয়েছে, সেটা সব সময় তোমারই থাকবে... তুমি দীর্ঘ পথ পাড়ি দিতে এসেছ, বেবি। কিন্তু মানুষের মনের রাস্তাটা অনন্ত... ভেসে চলো এবং যতোটা পারো মানুষের মুখে হাসি ফোটাও। তোমার সঙ্গে থাকুক লাইট-ক্যামেরা-অ্যাকশন। ইতি, আরেক অভিনেতা। ’

কমিক ক্যারেক্টার ‘আর্চি অ্যান্ড্রুজ অ্যান্ড হিজ ফ্রেন্ড’ থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমাটি নির্মাণ করছেন জয়া আখতার। এর গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে মিহির আহুজা, ডট, বেদাঙ্গ রায়না এবং যুবরাজ মেন্দাকে।  

জানা যায়, ‘দ্য আর্চিস’ সিনেমা সিনেমাটির শুটিং শুরু হয়েছে ১৮ এপ্রিল থেকে। সবকিছু ঠিকঠাক থাকলে সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে।

বাংলাদেশ সময়:  ১৯৪০  ঘণ্টা, মে ১৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।