ঢাকা, বুধবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

বিনোদন

হঠাৎ কোথায় যাচ্ছেন তারকারা?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, মে ১৪, ২০২২
হঠাৎ কোথায় যাচ্ছেন তারকারা? কণ্ঠশিল্পী কোনাল, ববি, বাঁধন, আরিফিন শুভ ও মমতাজ

বিভিন্ন কাজে প্রায়ই দেশের বাইরে যেতে হয় তারকাদের। শুক্রবার (১৩ মে) অভিনেত্রী আজমেরি হক বাঁধন, ইয়ামিন হক ববি ও কণ্ঠশিল্পী কোনাল কলকাতায় গেছেন।

তারা তিনজনই বিমানে করে যাওয়ার ছবি ফেসবুকে পোস্ট করেছেন।

এরপরের দিন শনিবার সকালে কলকাতায় গেলেন আরিফিন শুভ, ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম ও মীর সাব্বির। এদিন বিমানে করে কলকাতায় যাওয়ার সময়ের ছবি সামাজিকমাধ্যমে শেয়ার করেন শুভ ও মমতাজ দুজনেই।  

কিন্তু হঠাৎ দেশের একঝাঁক তারকা শিল্পীদের হুট করে কলকাতায় যাওয়ার কারণ কী? এ বিষয়ে মমতাজ জানান, কলকাতায় টেলিসিনে সোসাইটির আয়োজনে টেলিসিনে অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে অংশ নিতেই সেখানে যাচ্ছেন তারা।

কয়েক বছর ধরেই কলকাতার পাশাপাশি বাংলাদেশি শিল্পীদেরও এ পুরস্কার প্রদান করা হচ্ছে। এবারের টেলিসিনে অ্যাওয়ার্ডের ১৯তম আসরেও বাংলাদেশের শিল্পীদের সম্মাননা প্রদান করা হবে।  

জানা যায়, রবীন্দ্রসরোবরের নজরুল মঞ্চে টেলিসিনে অ্যাওয়ার্ডের আসর বসছে। যেখানে কলকাতার বড় ও ছোট পর্দার বিভিন্ন শাখায় অবদানের জন্য শিল্পী ও কুশলীদের মাঝে টেলিসিনে অ্যাওয়ার্ড প্রদান করা হবে।  

২০২১ সালে এই অ্যাওয়ার্ডের ১৮তম আসরে বাংলাদেশের কিংবদন্তি অভিনেতা ফারুককে আজীবন সম্মাননা প্রদান করা হয়। একই আয়োজনে বাংলাদেশ থেকে কণ্ঠশিল্পী এস আই টুটুল, আঁখি আলমগীর, চঞ্চল চৌধুরী, জাকিয়া বারী মমও পুরস্কার পান।  

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, মে ১৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa