ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

জন্মদিনের পরদিন ফ্ল্যাটে অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, মে ১৪, ২০২২
জন্মদিনের পরদিন ফ্ল্যাটে অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ অভিনেত্রী সাহানা

ভারতের কেরালার মডেল এবং মালায়লাম অভিনেত্রী সাহানার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৩ মে) তার দেহ কেরালার কোঝিকোড়ের বাড়ি থেকে উদ্ধার করা হয়।

এর আগে বৃহস্পতিবার (১২ মে) ধুমধাম করে নিজের ২২ বছরের জন্মদিন পালন করেছিলেন সাহানা। হঠাৎ করেই এর পরদিনই ঘটে এমন মর্মান্তিক দুর্ঘটনা। সাহানার বাবা-মায়ের অভিযোগ, তার মেয়েকে খুন করা হয়েছে।

জানা যায়, কোঝিকোড়ে বাড়ি থেকে সাহানার ঝুলন্ত দেহ উদ্ধারের পর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।  

সাহানার পরিবারের অভিযোগ, তাদের মেয়ে স্বামী সাজ্জাদের হাতে পারিবারিক নির্যাতনের শিকার। সাজ্জাদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানিয়েছেন তারা। সেই অভিযোগের ভিত্তিতে অভিনেত্রীর স্বামীকে আটক করেছে পুলিশ।

কাজের জন্যই কেরালায় থাকতেন সাহানা আর তার স্বামী কাজের সূত্রে কাতারে থাকতেন। জানা গেছে, সাহানা দক্ষিণী সিনেমায় অভিনয় শুরু করার পরই তার স্বামী কাতার থেকে ফিরে আসেন। বর্তমানে তিনি বেকার।  

মৃত অভিনেত্রীর মায়ের অভিযোগ, সাহানার থেকে টাকা চাইতেন সাজ্জাদ। টাকা না দিলেই মদ্যপ অবস্থায় অশান্তি, ঝামেলা করতো। সাজ্জাদ প্রায়ই সাহানাকে মেরে ফেলার হুমকি দিতেন।

সংবাদমাধ্যমকে সাহানার মা জানিয়েছেন, বৃহস্পতিবার সন্ধ্যায় সাহানা সঙ্গে শেষবার ফোনে কথা হয়েছিল তার। জন্মদিনে কী কী করেছেন, সব কথাই তাকে জানিয়েছিলেন। শুক্রবার মায়ের সঙ্গে দেখা করতে আসার কথাও ছিল। কিন্তু হঠাৎ করেই পরের দিন কীভাবে সাহানা আত্মহত্যা করতে পারে? এটাই মেনে নিতে পারছেন না সাহানার মা।  

তবে এই ব্যাপারে নিজেকে সম্পূর্ণ নির্দোষ দাবি করেছেন সাহানার স্বামী সাজ্জাদ। সাহানাকে বাথরুমে মৃত অবস্থায় দেখতে পান বলে জানিয়েছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, মে ১৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।