ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

বিনোদন

ঘরে কে অ্যাকশনে থাকেন, জানালেন সিয়ামের স্ত্রী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, মে ১৩, ২০২২
ঘরে কে অ্যাকশনে থাকেন, জানালেন সিয়ামের স্ত্রী শাম্মা রুশাফি অবন্তী-সিয়াম আহমেদ

ক্যারিয়ারে প্রথমবার অ্যাকশন হিরো হিসেবে পর্দায় হাজির হয়েছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। ঈদে মুক্তি পেয়েছে সিয়ামের ‘শান’ সিনেমা।

মুক্তির পর থেকেই আলোচনায় রয়েছে সিনেমাটি। এই সিনেমায় সিয়ামকে অ্যাকশন লুকে দেখে মুগ্ধ তার স্ত্রী শাম্মা রুশাফি অবন্তী।

বৃহস্পতিবার (১২ মে) রাতে ব্লকবাস্টার সিনেমাসে ‘শান’ সিনেমার গেট টুগেদারে স্ত্রীকে নিয়ে হাজির হয়েছিলেন সিয়াম। সিনেমাটি দেখা শেষে গণমাধ্যমকে নিজের মতামত জানান অবন্তী।

এ সময় তিনি বলেন, ‘সিনেমা যেহেতু কম মুক্তি পায় সে কারণে খুব বেশি দেখা হয় না। তাছাড়া অ্যাকশন সিনেমাও বেশি দেখা হয়নি। সিয়ামের অ্যাকশন আমাকে মুগ্ধ করেছে। তবে সিনেমায় সিয়ামকে ১০-এ কত নম্বর দেবেন? কিছুটা চুপ থেকে হেসে অবন্তী বলেন, ‘ইনফিনিটি’।

অবন্তী আরো বলেন, স্বামী হিসেবে ঘরে সিয়াম খুব নমনীয়, সেখানে আমি অ্যাকশনে থাকি। সিয়াম খুবই চুপচাপ। সিয়াম ঝগড়া করলে পাশের মানুষ বুঝতে পারে না।

‘শান’ সিনেমার এই প্রদর্শনীতে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন আরেফিন শুভ, রিয়াজ, রোজিনা, অঞ্জনা, তারিক আনাম খানের মতো তারকারা। এছাড়াও উপস্থিত ছিলেন অভিনত্রী সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন, নাদের চৌধুরী, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, নির্মাতা রায়হান রাফি, সৈকত নাসির, সঞ্জয় সমাদ্দার, সাফা কবির, টয়া, শাওনসহ অনেক তারকা।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, মে ১৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa