ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

বিনোদন

ঈদের নাটকে প্রশংসিত ফারহান-কেয়া জুটি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, মে ১২, ২০২২
ঈদের নাটকে প্রশংসিত ফারহান-কেয়া জুটি মুশফিক আর ফারহান ও কেয়া পায়েল

ঈদুল ফিতরে প্রচারিত নাটকগুলো মধ্যে দর্শকের মনে যেগুলো দাগ কেটেছে তার মধ্যে রয়েছে ‘ভুলোনা আমায়’। নাটকটির গল্প, নির্মাণ শৈলী ও অভিনয়শিল্পীদের পারফরম্যান্স সামাজিকমাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছে।

ইউটিউবেও বাংলাদেশের ট্রেন্ডিং তালিকার শীর্ষের দিকে রয়েছে নাটকটি।

গ্রামীণ প্রেক্ষাপটে প্রেমের গল্প নিয়ে পরিচালক জাকারিয়া সৌখিন নির্মাণ করেছেন ‘ভুলোনা আমায়’। যৌথভাবে নাটকটি রচনা করেছেন সোহেল রানা শ্রাবণ ও জাকারিয়া সৌখিন। নাটকটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছে মুশফিক আর ফারহান ও কেয়া পায়েল। তাদের জুটির রসায়ন পছন্দ করেছেন দর্শক।

পরিচালক জাকারিয়া সৌখিন বলেন, চেষ্টা করছি ‘ভুলোনা আমায়’ নাটকটি আমার মতো করে নির্মাণ করতে। আমি কখনো চিন্তা করিনি ঈদে এতো নাটকে ভিড়ে আমাদের নাটকটি ট্রেন্ডিংয়ে জায়গা করে নেবে। দর্শকরা নাটকটি দেখছেন এবং আলোচনা ও প্রসংশা করছেন। এটা অনেক বড় প্রাপ্তি। ’

গত ৭ মে সুলতান এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ‘ভুলোনা আমায়’ নাটকটি। মাত্র ৪ দিনেই এই রিপোর্ট লেখা পর্যন্ত ৪৮ লাখেরও বেশি ভিউ নিয়ে ইউটিউব ট্রেন্ডিংয়ে তৃতীয় অবস্থানে রয়েছে নাটকটি।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, মে ১২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa