ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

বিনোদন

সিয়ামের তিন সিনেমার সহকর্মীরা একসঙ্গে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, মে ১২, ২০২২
সিয়ামের তিন সিনেমার সহকর্মীরা একসঙ্গে

ঈদে চিত্রনায়ক সিয়াম আহমেদ অভিনীত ‘শান’ মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। সিনেমাটি দিয়ে দারুণ সাড়া ফেলেছেন এই অভিনেতা।

এই তারকাকে উৎসাহ দিতে এবার তার অন্য দুই সিনেমার সহকর্মীরা একসঙ্গে উপভোগ করলেন ‘শান’।  

সিনেমাটি দেখতে সিয়াম অভিনীত ‘অপারেশন সুন্দরবন’ ও ‘অন্তর্জাল’র কলাকুশলীরা বুধবার (১১ মে) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে এক হন।  

সেসময় উপস্থিত ছিলেন ‘শান’র প্রযোজক-কাহিনীকার আজাদ খান, পরিচালক এম রাহিম, চিত্রনাট্যকার নাজিম উদ দৌলা এবং চিত্রনায়ক সিয়াম আহমেদ। এছাড়া ‘অন্তর্জাল’ সিনেমার প্রযোজক আরেফিন রুম্মন, পরিচালক দীপংকর দীপন, শাহ আমীর খুসরু, নায়ক এ বি এম সুমন, নায়িকা সুনেরাহ বিনতে কামাল, অভিনেতা মাশরুর এনান এবং দুটি সিনেমার আরো অনেক কলাকুশলী।  

এ প্রসঙ্গে সিয়াম বলেন, এভাবে যদি আমাদেরে সহকর্মীরা আমাদের অনুপ্রেরণা দিতে আসেন, তাহলে মনটা ভরে যায়; বুকের সাহস অনেকখানি বেড়ে যায়।  

‘অপারেশন সুন্দরবন’ ও ‘অন্তর্জাল’-এর পরিচালক দীপংকর দীপন বলেন, ‘শান’-এ সিয়ামের সফলতা উদযাপন করতে এবং সিয়ামকে অনুপ্রেরণা দিতে আমাদের এই আয়োজন।  

‘শান’র পরিচালক এম রাহিম বলেন, এ পর্যন্ত আমরাই সবাইকে দাওয়াত দিয়েছি ‘শান’র বিভিন্ন আয়োজনে। দীপন দাদা যখন আমার সিনেমা দেখতে আমাকেই দাওয়াত দিলেন, তখন অন্যরকম একটা আনন্দ কাজ করেছে। আমি এই চর্চা বজায় রাখতে চেষ্টা করবো।  

উল্লেখ্য, ‘অপারেশন সুন্দরবন’ আগামী ঈদুল আজহায় ও ‘অন্তর্জাল’ চলতি বছর ডিসেম্বরে মুক্তির কথা রয়েছে। ‘অপারেশনে সুন্দরবন’-এ সিয়াম সুন্দরবন স্কোয়াডের প্রধান কমান্ডো মেজর সায়েমের চরিত্রে এবং ‘অন্তর্জাল’ সিনেমায় তরুণ প্রোগ্রামারের চরিত্রে অভিনয় করছেন।  

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, মে ১২, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa