ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

বিনোদন

নাট্য নির্দেশক ইব্রাহিম খলিল আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, মে ১২, ২০২২
নাট্য নির্দেশক ইব্রাহিম খলিল আর নেই মো. ইব্রাহীম খলিল

ময়মনসিংহ: বিশিষ্ট নাট্য নির্দেশক ও অভিনেতা মো. ইব্রাহীম খলিল (৬৭) আর নেই। তিনি সোমবার (০৯ মে) ভারতের ভেলোর নারায়না হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মার গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে মো. ইব্রাহীম খলিল স্ত্রী, দুই পুত্র, নাতী-নাতনী, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে ময়মনসিংহের সাংস্কৃতিক অঙ্গনের শোকের ছায়া নেমে এসেছে।

বৃহস্পতিবার (১২ মে) সকাল ১১টার দিকে বেনাপোল স্থলবন্দর দিয়ে সড়ক পথে মরহুম ইব্রাহিম খলিলের লাশ ময়মনসিংহ নগরীর সানকিপাড়াস্থ নিজ বাসায় এসে পৌঁছেছে। বাদ যোহর নগরীর সানকিপাড়া পুরাতন জামে মসজিদ প্রাঙ্গনে তার জানাযা শেষে গুলকিবাড়ী কবরস্থানে দাফন করা হবে।  

বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত নাট্যশিল্পী ইব্রাহীম খলিল ময়মনসিংহের লোকজ নাট্যদল ও আব্দুর রশীদ মিয়া স্মৃতি সংসদের সভাপতি এবং ময়মনসিংহ মুসলিম ইনস্টিটিউটের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়াও তিনি ময়মনসিংহের ঐতিহ্যবাহী বহুরূপী নাট্য সংস্থা, লোক কৃষ্টি সংস্থাসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, মে ১২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa