ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

বিনোদন

বঙ্গবন্ধু সামরিক জাদুঘরে সিনেপ্লেক্সের নতুন শাখা চালু

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, মে ১২, ২০২২
বঙ্গবন্ধু সামরিক জাদুঘরে সিনেপ্লেক্সের নতুন শাখা চালু

রাজধানীর বিজয় সরণিতে অবস্থিত বঙ্গবন্ধু সামরিক জাদুঘরে চালু হয়েছে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা। দর্শকরা বৃহস্পতিবার (১২ মে) থেকে সিনেপ্লেক্সটিতে সিনেমা দেখতে পারবেন।

স্টার সিনেপ্লেক্সের মিডিয়া অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এটি স্টার সিনেপ্লেক্সের পঞ্চম শাখা। এরইমধ্যে সিনেমা প্রদর্শনের জন্য সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। তবে তবে আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের তারিখ পরে জানানো হবে।  

তিনি আরো জানান, বঙ্গবন্ধু সামরিক জাদুঘরে নির্মিত স্টার সিনেপ্লেক্সে একটি হল থাকছে। এখানে আসন সংখ্যা ১৮৩। বরাবরের মতো মনোরম পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা থাকছে এই সিনেপ্লেক্সে।

নতুন এই শাখা সম্পর্কে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, ‘নতুন একটি হল মানে নতুন সুযোগ, নতুন সম্ভাবনা। সামরিক জাদুঘর পরিদর্শনের পাশাপাশি সিনেমা দেখার সুযোগ রাজধানীর মানুষের বিনোদনে এটি নতুন মাত্রা যোগ করবে। সিনেমা দেখার জন্য দর্শকদের সুযোগ-সুবিধা বৃদ্ধি এবং দেশের সিনেমা ইন্ডাস্ট্রির প্রসারে এই উদ্যোগ অব্যাহত থাকবে’।

২০০৪ সালে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’। বর্তমানে ঢাকায় ৪ টি শাখা রয়েছে এর। ধানমন্ডির সীমান্ত সম্ভার (সাবেক রাইফেলস স্কয়ার), মহাখালীর এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ার এবং মিরপুর ১ নম্বরের সনি স্কয়ারে একটি শাখা রয়েছে।

এছাড়াও ঢাকার বাইরে চট্টগ্রাম এবং বগুড়া আরও দুহটি শাখার নির্মাণ কাজ চলমান রয়েছে। যা চলতি বছরই উদ্বোধন হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, মে ১২, ২০২২
এনএটি/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa