ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

বিনোদন

বাগদান নয়, ব্যবসা শুরু করলেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, মে ১২, ২০২২
বাগদান নয়, ব্যবসা শুরু করলেন সোনাক্ষী সোনাক্ষী সিনহা

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা নাকি বাগদান সেরেছেন! সোমবার (০৯ মে) সোনাক্ষীর একটি ইনস্টাগ্রাম পোস্ট দেখে ভক্তরা এমনটাই মনে করেন।

ওই পোস্টে প্রকাশ করা ছবিতে সোনাক্ষীর বাম হাতের অনামিকায় জ্বল জ্বল করতে দেখা গেছে এনগেজমেন্ট রিং।

শুধু তাই নয়, প্রতিটি ছবিতেই স্পষ্ট ছিল কোনো এক পুরুষের উপস্থিতি। একটি ছবিতে সেই পুরুষের হাত ধরে আছেন সোনাক্ষী। অন্যটিতে রহস্যময় সেই পুরুষের কাঁধে মাথা রেখেছেন এই অভিনেত্রী।

তবে এবার সেই জল্পনার অবসান ঘটালেন সোনাক্ষী। জীবনের নতুন অধ্যায় শুরু করছেন তিনি। তবে সাতপাক ঘুরে নয়। পেশাগত ক্ষেত্রে নতুন ভূমিকায় অবতীর্ণ হয়েছেন তিনি। এখন থেকে একজন ব্যবসায়ীও সোনাক্ষী।  

জানা যায়, নখের প্রসাধনীর ব্র্যান্ড শুরু করেছেন সোনাক্ষী। নাম ‘সোজি’। একটি ভিডিও শেয়ার করেছেন সোনাক্ষী, সেখানে দেখা যাচ্ছে- নানা রঙের নেল পালিশের সম্ভার। নিজের ব্র্যান্ডের জন্য মডেল হিসেবে দেখা দিলেন ‘দাবাং’-এর অভিনেত্রী।

এর আগে সোমবার ইনস্টাগ্রামে ছবি দিয়ে সোনাক্ষী জানিয়েছিলেন, তার একটি স্বপ্ন সত্যি হতে চলেছে। ভক্তদের একাংশ ভেবেছিলেন, বাগদান সেরে ফেলেছেন সোনাক্ষী। খুব শিগগিরই হয়তো বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। কিন্তু তেমন কিছুই হলো না। এ সবই ছিল অনুরাগীদের চমকে দেওয়ার কৌশল।

বুধবার ইনস্টাগ্রামে সোনাক্ষী লেখেন, আপনাদের অনেক ইঙ্গিত দিয়েছিলাম। কিন্তু কোনওটাই মিথ্যে ছিল না। আমার জন্য এটা বড় দিন, কারণ আমি নতুন ব্র্যান্ড সোজি শুরু করছি। সুন্দর নখ পেতে সব মেয়ের একটাই ঠিকানা।

সোনাক্ষী আরো জানিয়েছেন, এ ধরনের কাজ করার ইচ্ছে তার আগে থেকেই ছিল। অবশেষে সেই স্বপ্ন পূরণ হয়েছে অভিনেত্রীর।

সোনাক্ষীর পরবর্তী সিনেমা ‘ডাবল এক্সেল’। এতে তার সহশিল্পী হুমা কুরেশি কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটিতে সোনাক্ষীর সঙ্গে জহির ইকবালকেও দেখা যাবে।  

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, মে ১২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa