ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

বিনোদন

গ্রিক পুরাণ নিয়ে শিরোনামহীনের ‘পারফিউম’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, মে ১১, ২০২২
গ্রিক পুরাণ নিয়ে শিরোনামহীনের ‘পারফিউম’

গ্রিক পুরাণের দেব-দেবীদের মায়াবী অবয়ব ও রোমাঞ্চকর গল্প সবাইকে বিমোহিত করে। এবার সেই গ্রিক পুরাণকে উপজীব্য করে নিজেদের নতুন অ্যালবাম ‘পারফিউম’ আনছে ব্যান্ড শিরোনামহীন।

এরই মধ্যে সামাজিক মাধ্যমে প্রকাশ পেয়েছে ‘পারফিউম’র ৫৫ সেকেন্ডের একটি টিজার। যেখানে গ্রীক পুরাণের এক ঝলক দেখা গেছে। আগামী ১৯ মে অ্যালবামটির টাইটেল সং প্রকাশ পাবে বলে জানিয়েছেন ব্যান্ডটির দলনেতা জিয়াউর রহমান।  

তারই লেখা একটি কবিতা থেকে টাইটেল গানটি করা হয়েছে। ২০১৮ সালে তার কবিতার বইয়ে এটি প্রকাশ পেয়েছিল। পুরো কবিতা থেকেই গানটি তৈরি করা হয়েছে।  

জানা গেছে, গানের কথাগুলো এমন- ‘যখন গ্রিক মিথোলোজির ডানায়/ পাখি হয়ে যায় সুবর্ণ সুবাস/ প্রেয়সী, সাইক্লোন তুলে পারফিউম ছড়িয়ে’।

জিয়াউর রহমান জানান, গ্রিক পুরাণের মেডুসা ঘটনার আদলে সাজানো হয়েছে ‘পারফিউম’-এর ভিডিও। মেডুসা এক নারী চরিত্র, যার মাথায় চুলের বদলে ছিল জীবন্ত সাপ! তার দিকে তাকালে প্রাণ পরিণত হতো পাথরে।  

ভিডিওটি নির্দেশনা দিয়েছেন শিরোনামহীনের দলনেতা, গীতিকার, সুরকার, বেজিস্ট জিয়াউর রহমান নিজেই। এতে ব্যান্ডটির সদস্যদেরও পাওয়া যাবে গ্রিক ঢংয়ে।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, মে ১১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa