ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

বিনোদন

সৌরভের অতিথি হলেন জাহ্নবী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, মে ১১, ২০২২
সৌরভের অতিথি হলেন জাহ্নবী

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর এবার সৌরভ গাঙ্গুলীর অতিথি হলেন। সম্প্রতি শ্রীদেবীকন্যা হাজির হয়েছেন ‘দাদাগিরি’র মঞ্চে।

 

এই অনুষ্ঠানে সবুজ শাড়ি পরে উপস্থিত হন জাহ্নবী। নাচেন নিজের প্রথম সিনেমা ‘ধড়ক’-এর ‘ঝিংগাত’ গানে। তার সঙ্গে কোমর দোলান সঞ্চালক সৌরভ গাঙ্গুলী নিজেও।  

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম জানায়, সম্প্রতি শুটিংয়ের ব্যস্ততার মাঝেও ‘দাদাগিরি আনলিমিটেড’-এ যোগ দেন জাহ্নবী। চুটিয়ে আড্ডা দেন সৌরভের সঙ্গে। ভারতীয় বাংলা টেলিভিশন জি বাংলায় বিশেষ এই পর্বটি দেখা যাবে আগামী রোববার (১৫ মে) রাত সাড়ে ৯টায়। এর আগে প্রকাশ্যে এসেছে সামান্য এক ঝলক।

এর আগে ‘দাদাগিরি’র মঞ্চে দেখা গিয়েছে একাধিক বলিউড তারকাকে। জাহ্নবীর বাবা বনি কাপুর এবং মা শ্রীদেবীও একসঙ্গে হাজির হয়েছিলেন রিয়্যালিটি শোটিতে। সেই স্মৃতিও দেখা যাবে নতুন এই পর্বে।  

উল্লেখ্য, ২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে জাহ্নবীর। তবে ‘গুঞ্জন সক্সেনা: দ্য কার্গিল গার্ল’ সিনেমায় অভিনয় করে দারুণ প্রশংসিত হয়েছে তিনি। আগামীতে জাহ্নবীর ঝুলিতে রয়েছে ‘গুডলাক জেরি’, ‘মিলি’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’, ‘বাওয়াল’ নামের চারটি হিন্দি সিনেমা।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, মে ১১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa