ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

বিনোদন

‘অবসকিওর’ ব্যান্ডের টিপুর নতুন গান প্রকাশ 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, মে ১১, ২০২২
‘অবসকিওর’ ব্যান্ডের টিপুর নতুন গান প্রকাশ  সাইদ হাসান টিপু

জনপ্রিয় ব্যান্ড অবসকিওর-এর প্রতিষ্ঠাতা ও ভোকাল সাইদ হাসান টিপু বর্তমান সময়ে গানে খুব একটা নিয়মিত নন। তবে ঈদুল ফিতর উপলক্ষে ভক্ত-শ্রোতাদের জন্য চাঁদ রাতে নতুন গান নিয়ে হাজির হন তিনি।

গানের শিরোনাম ‘চলো না যাই ফিরে’। এতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন শাওন মাহমুদ।

সংগীতশিল্পী-গীতিকার সুচিতা নাহিদ সালামের কথায় ‘চলো না যাই ফিরে’ গানের সুর দিয়েছেন সাজ্জাদ কবির আর মিক্স মাস্টারিং করেছেন মিশাল কবির। গানটির সংগীত পরিচালনা করেছে অবসকিউর টিম।

নতুন এ গান নিয়ে টিপু বলেন, ‘রোজার সময় দেশের বাইরে ছিলাম। দেশে ফিরতেই গানটা রেডি হয়ে যায়। প্রকাশ করা যায় কখন ভাবতেই মনে হলো, কাছাকাছি সময়ে চাঁদরাত আছে, এটিই হতে পারে একটা সুন্দর সময়। অনেক দিন চাঁদরাতে গান প্রকাশ করা হয়নি। তাই সুযোগটা মিস করতে চাইনি। ’

টিপু আরো বলেন, ‘এখন পর্যন্ত সবার কাছ থেকে গানটা নিয়ে ভালো প্রতিক্রিয়া পাচ্ছি। ইচ্ছা আছে গানগুলো অ্যালবাম আকারে প্রকাশ করার। ’

‘চলোনা যাই ফিরে’ গানটির ভিডিওতে অংশ নিয়েছেন সাঈদ হাসান টিপু ও শাওন মাহমুদ। মিউজিক ভিডিওটি উন্মুক্ত করা হয়েছে ‘অবসকিউর বাংলাদেশ’ ব্যান্ডের নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, মে ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa