ঢাকা, রবিবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

বিনোদন

শেষ হচ্ছে অপেক্ষা, কেমন হতে যাচ্ছে ‘অ্যাভাটার টু’?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, মে ১১, ২০২২
শেষ হচ্ছে অপেক্ষা, কেমন হতে যাচ্ছে ‘অ্যাভাটার টু’? ‘অ্যাভাটার: দ্য ওয়ে অব ওয়াটার’-এর একটি দৃশ্য

দীর্ঘ ১৩ বছর অপেক্ষার পর আসতে চলছে দুনিয়া কাঁপানো সিনেমা অ্যাভাটারের নতুন পর্ব ‘অ্যাভাটার: দ্য ওয়ে অব ওয়াটার’। সোমবার (০৯ মে) জেমস ক্যামেরন পরিচালিত সিনেমাটির টিজার-ট্রেলার প্রকাশ করা হয়েছে।

এর ফলে অপেক্ষায় থাকা সিনেপ্রেমীদের কিছুটা হলেও কৌতূহল মিটলো।

অ্যাভাটার ও ডিজনির ভেরিফায়েড ফেসবুক পেজে টিজারটি-ট্রেলারটি প্রকাশ করা হয়। ১ মিনিট ৩৭ সেকেন্ড সময়ের টিজারে একটি মাত্র বাক্য কথা রাখা হয়েছে। যেখানে বলা হয়েছে, ‘আমি একটা কথাই জানি, আমরা যেখানেই যাই, এই পরিবারটিই আমাদের দুর্গ। ’

নাম এবং টিজার দেখে ধারণা করা হচ্ছে- অ্যাকশন, অ্যাডভেঞ্চার, সায়েন্স ফিকশন ও থ্রিলারধর্মী এ সিনেমাটির এবারের পর্বের গল্প সাজানো হয়েছে পানি ও তার ভেতরে থাকা জীবনশক্তি নিয়ে। পাশাপাশি গুরুত্ব দেওয়া হবে পরিবারকে।   

আরও পড়ুন: কবে মুক্তি পাবে অ্যাভাটারের নতুন পর্ব?

এর আগে প্রযোজক জন ল্যান্ডউ বলেছিলেন, ‘জেমস ক্যামেরনের স্ক্রিপ্টগুলো সবসময় সার্বজনীন। চারটি সিক্যুয়ালের প্রতিটির কেন্দ্রে থাকবে সুলি পরিবার। প্রতিটি গল্প হলে আলাদা আলাদা এবং সবগুলোর শেষটাও হবে ভিন্ন। প্রতিটি সিনেমার জন্য একটি পরিপূর্ণ রেজোলিউশন থাকবে। আবার চারটি মিলে তৈরি হবে একটি বৃহত্তর মহাকাব্যিক কাহিনী। ’

অ্যাভাটারের প্রথম পর্ব মুক্তি পায় ২০০৯ সালে। আর নতুন পর্ব বিশ্বব্যাপী মুক্তি পাবে চলতি বছরের ১৬ ডিসেম্বর। সিনেমাতেও জ্যাক সুলি ও নাভি নেইতিরির ভূমিকায় থাকছেন স্যাম ওয়ার্থিংটন ও জো সালদানা। এবারের পর্বে যুক্ত হয়েছেন টাইটানিক খ্যাত তারকা কেট উইন্সলেট। এছাড়াও থাকছেন স্টিফেন ল্যাং, সিগার্নি ওয়েভার ও ভিন ডিজেলের মতো তারকারা।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, মে ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa