ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

বিনোদন

টাকা দিয়ে অভিনয়ে সুযোগ পেয়েছিলেন রোশনি!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, মে ১১, ২০২২
টাকা দিয়ে অভিনয়ে সুযোগ পেয়েছিলেন রোশনি! রোশনি তন্বী ভট্টাচার্য

অনেকেই ছোটবেলায় স্বপ্ন দেখেন অভিনেতা বা অভিনেত্রী হওয়ার। সেই রকমই এক স্বপ্ন ছিল ভারতের পশ্চিমবঙ্গের ছোট পর্দার অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্যের।

তার সেই স্বপ্ন পূরণ হয়েছে। কিন্তু অভিনয়ে আসার পথটা সহজ ছিল না।

টেলিভিশনের জনপ্রিয় শো ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে এসে নিজের ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করলেন এই অভিনেত্রী।

রোশনি জানান, মায়ের সঙ্গে বিভিন্ন জায়গায় অডিশন দিতে যেতেন তিনি। দু’চোখ জুড়ে ছিল অভিনেত্রী হওয়ার স্বপ্ন। অভিনয় করার দক্ষতা থাকলেও বারবার প্রত্যাখান করা হয়েছে তাকে। কারণ রুপালি দুনিয়ায় নাম লেখাতে গেলে পকেট ভারী প্রয়োজন। তাই হাজার ছোটাছুটি করেও বিশেষ কিছু লাভ হয়নি তারা।

তিনি জানান, একটি অডিশনে রোশনিকে পছন্দ হয়। তবে সেই ব্যক্তি শুধুমাত্র তার দক্ষতার ওপর নির্ভর করে ইন্ডাস্ট্রিতে জায়গা করে দিতে রাজি ছিলেন না। বিনিময়ে চেয়েছিলেন পাঁচ লাখ টাকা। এতো টাকা দিয়ে স্বপ্নপূরণ করা সম্ভব ছিল না তার। অবশেষে শুরু হয় দর কষাকষি। শেষ পর্যন্ত ৫০ হাজার টাকার বিনিময়ে ধারাবাহিকে মুখ দেখানোর সুযোগ পান তিনি।

রোশনি আরো জানান, নিজের স্বপ্নপূরণ হবে না ভেবে একটা সময় আত্মহত্যার মতো সিদ্ধান্তও নিয়েছিলেন তিনি। কিন্তু অনেক ঝড় ঝাপটা পেড়িয়ে ‘হৃদয়হরণ বিএ পাস’ ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পান তিনি। এরপর ‘ফেলনা’ ধারাবাহিকে কাজ করেছিলেন।

একটা সময় অভিনেতা দিব্যজ্যোতি দত্তের সঙ্গে রোশনির প্রেমের গুঞ্জনে সরব হয়েছিল টলিপাড়া। তবে সেই গুঞ্জনে তিনি বলেছিলেন, তারা বন্ধু ছাড়া আর কিছুই নয়।

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, মে ১১, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa