ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কবে মুক্তি পাবে অ্যাভাটারের নতুন পর্ব?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
কবে মুক্তি পাবে অ্যাভাটারের নতুন পর্ব?

এবার ডিজনির পক্ষ থেকে ঘোষণা করা হলো অ্যাভাটার ২ সিনেমার টাইটেল। বুধবার (২৭ এপ্রিল) সিনেমাটির নির্মাতা জেমস ক্যামেরনের অ্যাভাটারের নতুন কিস্তির ট্রেলারও আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়।

লাস ভেগাসের সিনেমাকন থিয়েটারে আয়োজিত অনুষ্ঠানে দেখা যায় সিনেমাটির টাইটেল। অ্যাভাটার সিনেমার দ্বিতীয় কিস্তির নাম রাখা হয়েছে ‘অ্যাভাটার: দ্য ওয়ে অফ ওয়াটার’।  

একইসঙ্গে এদিন জানানো হয়, সিনেমাটি মুক্তি পাবে ১৪ ডিসেম্বর, আর ১৬ ডিসেম্বর থেকে সিনেমাটি চলবে উত্তর আমেরিকায়। এর মাধ্যমে দীর্ঘ ১৩ বছর পর ‘অ্যাভাটার’ সিনেমার দ্বিতীয় পর্বটি উপভোগ করতে যাচ্ছে সিনেপ্রেমীরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রযোজক জন ল্যান্ডউ। অস্কার বিজয়ী এই প্রযোজক বলেন, ‘জেমস ক্যামেরনের স্ক্রিপ্টগুলো সবসময় সার্বজনীন। চারটি সিক্যুয়ালের প্রতিটির কেন্দ্রে থাকবে সুলি পরিবার। প্রতিটি গল্প হলে আলাদা আলাদা এবং সবগুলোর শেষটাও হবে ভিন্ন। প্রতিটি সিনেমার জন্য একটি পরিপূর্ণ রেজোলিউশন থাকবে। আবার চারটি মিলে তৈরি হবে একটি বৃহত্তর মহাকাব্যিক কাহিনী। ’

অস্কার বিজয়ী নির্মাতা জেমস ক্যামেরন বলেন, ‘চলচ্চিত্রটির শেষ পর্যায়ের কাজ চলছে। আমাদের ভিজ্যুয়াল এফেক্টগুলো খুবই উচ্চ পর্যায়ের। ’

‘অ্যাভাটার’-এর মতো এই সিনেমাতেও জ্যাক সুলি ও নাভি নেইতিরির ভূমিকায় থাকছেন স্যাম ওয়ার্থিংটন ও জো সালদানা। এবারের পর্বে যুক্ত হয়েছেন টাইটানিক খ্যাত তারকা কেট উইন্সলেট। এছাড়াও থাকছেন স্টিফেন ল্যাং, সিগার্নি ওয়েভার ও ভিন ডিজেলের মতো তারকারা।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।