ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কোক স্টুডিও বাংলা: ঋতুরাজ-নন্দিতার কণ্ঠে এলো ‘বুলবুলি’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
কোক স্টুডিও বাংলা: ঋতুরাজ-নন্দিতার কণ্ঠে এলো ‘বুলবুলি’ ঋতুরাজ বৈদ্য ও সানজিদা মাহমুদ নন্দিতা

চলতি বছরের ফেব্রুয়ারিতে ‘নাসেক নাসেক’ গান দিয়ে যাত্রা শুরু করে ‘কোক স্টুডিও’র বাংলা ভার্সন। একপর এপ্রিলের প্রথম দিনে প্রকাশ হয় এই আয়োজনের দ্বিতীয় গান ‘প্রার্থনা’।

এবার বাংলা নববর্ষে (১৪ এপ্রিল) প্রকাশিত হলো কোক স্টুডিওর তৃতীয় গান ‘বুলবুলি’।

এতে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‘বাগিচায় বুলবুলি তুই’ গজলের সঙ্গে স্প্যানিশ সুরের মিশ্রণে ফিউশন তৈরি করা হয়েছে। সঙ্গে ছিল সৈয়দ গাউসুল আলম শাওনের লেখা ‘দোল দোল দোল দিয়েছে’ শিরোনামের একটি ছোট শ্লোক।

নতুন গানটিতে কণ্ঠ দিয়েছেন ঋতুরাজ বৈদ্য ও সানজিদা মাহমুদ নন্দিতা। গানটি প্রযোজনা করেছেন শায়ান চৌধুরী অর্ণব এবং এর সংগীতায়োজনে ছিলেন শুভেন্দু দাস শুভ।

এই গানের ব্যান্ডে ছিলেন ইমরান আহমেদ (অ্যাকুস্টিক গিটার), শুভেন্দু দাস শুভ (ক্লাসিক্যাল গিটার), সাদুল ইসলাম (অ্যাকুস্টিক গিটার), ফাইজান রশিদ আহমেদ (বেস), কাবিল মিয়া (ট্রাম্পেট), রাহিন হায়দার (টেনর স্যাক্সোফোন), সায়ন্তন মাংসাং (অল্টো স্যাক্সোফোন), পান্থ কানাই (ড্রামস), মোহাম্মদ মোকাররম হোসেন (পারকাশন), মিঠুন চক্রবর্তী (পারকাশন), মোবারক ইসলাম (পারকাশন), প্রদ্যুত চ্যাটার্জি (পিয়ানো এবং সিন্থ কিবোর্ড)।

গানের ব্যাকগ্রাউন্ড ভোকাল হিসেবে ছিলেন কারিশমা শানু সভ্যতা, রুবায়াত রেহমান এবং জান্নাতুল ফিরদৌস আকবর।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।