ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আলিয়া-রণবীরের বিয়েতে অতিথি মাত্র ২৮ জন!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
আলিয়া-রণবীরের বিয়েতে অতিথি মাত্র ২৮ জন! আলিয়া ভাট-রণবীর কাপুর

বলিউডের অভিনেত্রী আলিয়া ভাট ও অভিনেতা রণবীর কাপুরের বিয়ের অনেক কিছুই গোপন রাখা হচ্ছে। তবে এবার আলিয়ার ভাই রাহুল ভাট এই বিয়ের বিষয়ে বেশ কিছু তথ্য ফাঁস করেছেন।

শোনা যাচ্ছিলো, রণবীর ও আলিয়ার বিয়েতে শুধু ঘনিষ্ঠ পরিজন ও বন্ধুরাই নিমন্ত্রিত থাকবেন। তবে রাহুল ভাট জানান, বিয়েতে নিমন্ত্রিত থাকবেন মাত্র ২৮ জন অতিথি। এদের মধ্যে অধিকাংশই পরিবারের সদস্য।

রাহুল জানান, আলিয়া ও রণবীরের বিয়ের আসর বসবে মুম্বাইয়ের চেম্বুরে আরকে হাউজে। একটি বড় বাসে করে তারা সবাই আরকে হাউজে পৌঁছাবেন। বাসে যথেষ্ট পরিমাণে নিরাপত্তা থাকবে বলেও জানান তিনি।

মহেশ ভাট ও কিরণ ভাটের ছেলে রাহুল। রাহুল সম্পর্কে পূজা ভাটের ভাই। তিনি পেশায় একজন ফিটনেস প্রশিক্ষক। একবার বিগবসেও অংশ নিয়েছিলেন তিনি। অন্যদিকে মহেশ ও সোনি রাজদানের মেয়ে আলিয়া ভাট। কিন্তু দুই পরিবারই আলিয়া ও রণবীরের বিয়ে নিয়ে খুব উচ্ছ্বসিত।

প্রথমে জানা গিয়েছিল, উদয়পুরে বসবে রণবীর ও আলিয়ার বিয়ের আসর। কিন্তু পরে জানা যায়, মুম্বাইয়ের আরকে হাউজেই বসছে এই গ্র্যান্ড ওয়েডিং। দুই পরিবারের সম্মতিতেই আরকে হাউজে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন হবু দম্পতি।

এদিকে খবর ছিল, ১৩ থেকে ১৭ এপ্রিলের মধ্যে কোনো একদিন গাঁটছড়া বাঁধবেন রণবীর-আলিয়া। রাহুল ভাটের দেওয়া তথ্য অনুযায়ী, ২০ এপ্রিলের মধ্যে বিয়ে হবে এই জুটির।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।