ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘হাওয়া’র পোস্টার রিলিজ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
‘হাওয়া’র পোস্টার রিলিজ

ঢাকা: গভীর সমুদ্রে চিত্রায়িত মেজবাউর রহমান সুমনের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘হাওয়া’র পোস্টার সম্প্রতি প্রকাশিত হয়েছে।  

অতল সমুদ্রে গন্তব্যহীন একটি ফিশিং ট্রলারে আটকে পড়া আটজন মাঝি মাল্লা ও এক রহস্যময় বেদেনীকে ঘিরে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে।

 

নির্মাতার বরাতে জানা গেছে, হাওয়া চলচ্চিত্রটি মূলত একালের রূপকথা। বহুল প্রচলিত এ ফর্মটি সিনেমার পর্দায় নতুন আঙ্গিকে দেখতে পাবেন দর্শকরা।  

মেজবাউর রহমান সুমনের কাহিনী ও সংলাপে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন জাহিন ফারুক আমিন, সুকর্ণ সাহেদ ধীমান ও মেজবাউর রহমান সুমন।  

এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরীফুল ইসলাম রাজ, সুমন আনোয়ার, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান, রিজভী রিজু, মাহমুদ আলম ও বাবলু বোস।  

চলচ্চিত্রটির চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু। সম্পাদনা সজল অলক, আবহ সঙ্গীত রাশিদ শরীফ শোয়েব ও গানের সঙ্গীত আয়োজন করেছেন ইমন চৌধুরী।  

প্রকাশিত পোস্টারটি ডিজাইন করেছেন সব্যসাচী মিস্ত্রী। চলচ্চিত্রটির নির্মাণ সংস্থা ফেসকার্ড প্রোডাকশন ও প্রযোজনা সংস্থা সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেডের সূত্রে জানা গেছে, ইতোমধ্যে চলচ্চিত্রটির নির্মাণ প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। শিগগিরই সেন্সরে জমা পড়তে যাচ্ছে। কোভিডের পরিস্থিতি বিবেচনা করে সিনেমা হলে মুক্তির দিনক্ষণ অচিরেই জানানো হবে।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।