ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাত্র ৩৩ বছরেই না ফেরার দেশে টম পার্কার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
মাত্র ৩৩ বছরেই না ফেরার দেশে টম পার্কার টম পার্কার

কয়েক মাস ধরেই ক্যানসারের সঙ্গে লড়াই চালাচ্ছিলেন ব্রিটিশ-আইরিশ বয় ব্যান্ড ‘দ্য ওয়ান্টেড’-এর অন্যতম সদস্য টম পার্কার। অবশেষে না ফেরার দেশে পাড়ি জমালেন তিনি।

বুধবার (৩০ মার্চ) পরিবার ও ব্যান্ডের সদস্যদের উপস্থিতিতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন টম। তার মৃত্যুর খবর আনুষ্ঠানিকভাবে জানিয়েছে ‘দ্য ওয়ান্টেড’।

ব্যান্ড দলটির পক্ষে ম্যাক্স জর্জ ও সিবা কেনেসরন, ন্যাথান স্কাইসরা জানিয়েছেন, ‘আমরা বাকরুদ্ধ এই অকাল মৃত্যুতে, টম আমাদের ভাই ছিল, শব্দ দ্বারা এই শূন্যতা বাখ্যা করা সম্ভব নয়। আমাদের মনের পরিস্থিতি বলে বোঝাতে পারবো না। টম আজীবন আমাদের মধ্যে বেঁচে থাকবে। ’

মৃত্যুর সময় স্ত্রী কেলসি পার্কার ও দুই সন্তানকে রেখে গেছেন টম। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সংগীত দুনিয়ায়। শোকস্তব্ধ ‘দ্য ওয়ান্টেড’ ব্যান্ডের ভক্তরাও।

২০২০ সালের অক্টোবরে মাথায় টিউমার ধরা পড়ে টমের। এরপর চিকিৎসা শুরু হলেও খুব বেশি আশার আলো দেখতে পাননি চিকিৎসকরা। অসুস্থতা নিয়েও চলতি বছরেও শেষবার মঞ্চে পারফর্ম করেন টম।  

২০০৯ সালে তৈরি হয়েছিল বয় ব্যান্ড ‘দ্য ওয়ান্টেড’। ‘অল টাইম লো’, ‘গ্ল্যাড ইউ কেম’-এর মতো সুপারহিট গান সংগীত প্রেমীদের উপহার দিয়েছে দলটি।  

২০১৪ সালে ভেঙে যায় ‘দ্য ওয়ান্টেড’। তবে ২০২১ সালে ক্যানসার রোগীদের জন্য অর্থ সংগ্রহে এক জোট হয় দলের সদস্যরা। ওই বছরের সেপ্টেম্বরে লন্ডনের বিখ্যাত রয়্যাল অ্যালবার্ট হলে কনসার্টও করে তারা।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।