ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভিড় এড়াতে লোকাল ট্রেনে নওয়াজুদ্দিন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
ভিড় এড়াতে লোকাল ট্রেনে নওয়াজুদ্দিন নওয়াজুদ্দিন সিদ্দিকী

বলিউড তারকা নওয়াজুদ্দিন সিদ্দিকীকে লোকাল ট্রেনে যাতায়াত করতে দেখা গেল। মুম্বাই থেকে লোকাল ট্রেনে উঠেন তিনি।

এই অভিনেতাও জানিয়েছেন, মুম্বাইয়ের ভিড় এড়াতে লোকাল ট্রেনে উঠেছিলেন তিনি।  

মঙ্গলবার (২৯ মার্চ) এই অভিনেতার একটি ফ্যানপেজ থেকে ভিডিও পোস্ট করা হয়। সেখানে দেখা যায়, মুম্বাইয়ের লোকাল ট্রেনের প্লাটফর্মে দাঁড়িয়ে আছেন নওয়াজ। এরপর এই অভিনেতাকে ট্রেনে বসে থাকতেও দেখা গেছে।  

তার পরনে ছিল লাল টি-শার্ট আর কালো প্যান্ট। চোখে সানগ্লাস, মুখে মাস্ক সঙ্গে মাথায় টুপিও। এতো সাধারণ চেহারায় থাকার জন্য কেউই চিনতে পারেনি অভিনেতাকে।

এর আগে শনিবার (২৬ মার্চ) এক সংবাদমাধ্যমকে নওয়াজুদ্দিন জানিয়েছিলেন, একটি অনুষ্ঠানে সময়মতো হাজির হতেই লোকাল ট্রেনে চড়েছিলেন তিনি। তারপর একজনের থেকে লিফটও নেন এই অভিনেতা।  

বলিউডের এই তারকাকে প্রশ্ন করা হয়েছিল, সবার নজর এড়িয়ে কীভাবে এমনটি করলেন তিনি? এতে নওয়াজুদ্দিন বলেন, ‘মাথায় টুপি ছিল, মুখে মাস্ক। আজকাল তো নিজের পরিচয় লুকনো অনেক সহজ হয়ে গিয়েছে। ’

সবশেষ সুধীর মিশ্রর ‘সিরিয়াস মেন’ সিনেমায় দেখা গেছে নওয়াজুদ্দিনকে। এটি ২০২১ সালের অক্টোবরে নেটফ্লিক্সে মুক্তি পায়। আসছে ২৯ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ‘হিরোপন্তি ২’। এতে আরো অভিনয় করেছেন সুতারিয়া আর টাইগার শ্রফ।  

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।