ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অন্তঃসত্ত্বা সোনমকে সাবধানে থাকার পরামর্শ ভক্তের

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
অন্তঃসত্ত্বা সোনমকে সাবধানে থাকার পরামর্শ ভক্তের সোনম কাপুর

বিয়ের চার বছরের মাথায় প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন বলিউড অভিনেতা অনিল কাপুরের মেয়ে অভিনেত্রী সোনম কাপুর। ২১ মার্চ এই সুখবরটি জানান সোনম নিজেই।

বেবি বাম্পসহ তোলা ছবি শেয়ার করে সামাজিকমাধ্যমে বিষয়টি জানিয়েছিলেন এই তারকা। এমন সংবাদে খুশির জোয়ার বইছে সোনমের ভক্তদের মধ্যে।

খবরটি শেয়ার করার পর প্রথমবার প্রকাশ্যে এলেন সোনম-আনন্দ। সেই ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন আনন্দ। আর এতেই এক ভক্ত ক্ষেপে গিয়ে সাবধানে থাকতে বললেন সোনমকে।  

ছবিতে দেখা যায়, হাতে হাত রেখে একটি অনুষ্ঠানে ঢুকছেন সোনম-আনন্দ দম্পতি। যেখানে নীল-সাদা পোশাকে দেখা যায় অনিলকন্যাকে। তবে তাদের দু’জনের কারও মুখেই মাস্ক ছিল না।

এই ছবিতে এক ভক্তের মন্তব্য, ‘আনন্দ এবং সোনম, মাস্ক পরুন। করোনা এখনও যায়নি কিন্তু। আর সোনম আপনি অন্তঃসত্ত্বা, সাবধানে থাকুন!’ 

মন্তব্যটি পড়েই বোঝা যাচ্ছে, ভক্ত হিসেবে অভিনেত্রীর জন্য কতোটা ভালোবাসা তার মনে। ওই ভক্তের প্রশ্নের পাল্টা জবাব দিয়েছেন সোনমের স্বামী। তিনি লেখেন, ‘ও মাস্ক পরেই ছিল। অনুষ্ঠানে ঢোকার সময়ে খুলেছিল শুধু। ভিতরে ঢুকে ফের পরে নিয়েছে। ’

জানা যায়, মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সোনম ও তার স্বামী। ছবির ক্যাপশনে আনন্দ লেখেন, ‘আকাশকুসুম স্বপ্ন দেখতে কারও অনুমতি লাগে না!’

২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে ঘর বাঁধেন সোনম। বিয়ের চার বছর পর এবার দাম্পত্যের দ্বিতীয় ধাপে পা রাখতে চলেছেন তারা। সোনমকে শিগগিরউ ‘ব্লাইন্ড’ নামের সিনেমায় দেখা যাবে। ইতোমধ্যেই স্কটল্যান্ডে এর শুটিং শেষ হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।