ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৫০০ কোটি পার করল ‘আরআরআর’, চটলেন আলিয়া!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
৫০০ কোটি পার করল ‘আরআরআর’, চটলেন আলিয়া! আলিয়া ভাট

বিশ্বব্যাপী দাপট দেখাচ্ছে এস এস রাজামৌলির ‘আরআরআর’। এরই মধ্যে প্রথম সপ্তাহ পার না হতেই সিনেমাটি আন্তর্জাতিক বাজারে পার করেছে ৫০০ কোটি রুপি আয়ের মাইলফলক।

কিন্তু এতো সাফল্যেও খুশি নন সিনেমাটির নায়িকা আলিয়া ভাট। উল্টো তিনি চটেছেন পরিচালকের উপর!

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, গুঞ্জন ছড়িয়েছে রাজামৌলির উপর রেগে আছেন আলিয়া। শুধু তাই নয়, এই নির্মাতাকে সামাজিকমাধ্যম থেকে আনফলো করেছেন তিনি, এমনকি নিজের প্রোফাইল থেকে মুছে দিয়েছেন ‘আরআরআর’ সিনেমার প্রচারণায় তোলা সব ছবি।

আলিয়াকে নাকি স্ক্রিনে কম সময়ের জন্য রাখা হয়েছে, আর এতেই মূলত চেটেছেন এই বলিউড অভিনেত্রী। তবে মাত্র ২০ মিনিট দৈর্ঘ্যের চরিত্রের জন্য ৯ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন তিনি।

পরিচালকের ভাষ্য, সিনেমায় আলিয়ার ভূমিকা নিঃসন্দেহে বিশাল, কারণ তিনিই সিনেমার ব্যালেন্স বজায় রাখবেন। কিন্তু পর্দায় আলিয়াকে খুব কম সময়ের জন্যই পাওয়া গেছে।  

‘বাহুবলী’খ্যাত নির্মাতা এস এস রাজামৌলির সিনেমাটি গত ২৫ মার্চ বিশ্বব্যাপী মুক্তি পায়। দুই তেলেগু মুক্তিযোদ্ধা কমারাস ভীম ও আলুরি সীতারাম রাজুর জীবনকাহিনী তুলে ধরা হয়েছে এতে। সিনেমাটিতে অভিনয় করেছেন দক্ষিণ ভারতের দুই সুপারস্টার জুনিয়র এনটিআর ও রাম চরণ। আলিয়া ছাড়াও বলিউড থেকে আরো রয়েছেন অজয় দেবগণ।  

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
জেআইএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।