ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কপিল শর্মার শো’তে আর দেখা যাবে না সুমনাকে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
কপিল শর্মার শো’তে আর দেখা যাবে না সুমনাকে! সুমনা চক্রবর্তী

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় সেলেব্রিটি কমেডি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’তে নিয়মিত দেখা যায় সুমনা চক্রবর্তীকে। শো’টি করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি, তার প্রতি দর্শকদের আগ্রহও কম নয়।

 

তবে নতুন খবর হলো কপিল শর্মার এই শো’তে নাকি আর দেখা যাবে না সুমনাকে! ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এমন গুঞ্জনের কথাই জানিয়েছে।

শোনা যাচ্ছে, নতুন আরেকটি শো’য়ের দায়িত্ব পাওয়ায় নাকি কপিলের সঙ্গ ছাড়ছেন তিনি।  

এরই মধ্যে সামাজিক মাধ্যমে ‘সোনার বেঙ্গল’ নামের সেই শো’টির এক ঝলক প্রকাশ পেয়েছে। এর সঞ্চালকের দায়িত্বে থাকবেন সুমনা। শোটিতে ফুটে উঠবে বাংলায় লুকিয়ে থাকা সৌন্দর্য।  

তবে গুঞ্জন রয়েছে, কপিলের সঙ্গে নাকি বড় ধরনের ঝগড়া হয়েছে সুমনার। যার জেরেই নাকি নতুন কাজে ঢুকেছেন তিনি। কিন্তু বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি সুমনা।

এর আগেও কপিলের শো ছেড়েছেন ভারতী সিং, সুনীল গ্রোভার, উপাসনা সিং, আলী আসগরের মতো কমেডিয়ানরা। যদিও কেউ কেউ আবার পরে ফিরে এসেছেন।

এদিকে, অস্থায়ীভাবে বেশ কয়েকদিনের জন্য বন্ধ হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’। বিশেষ একটি অনুষ্ঠানের জন্য কপিল শর্মা এক মাস যুক্তরাষ্ট্রে থাকবেন। যে কারণেই নাকি এই শো’য়ের শুটিং সাময়িক বন্ধ থাকবে।

বাংলাদেশ সময়: ১১৪৭ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।