ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘ইফতারের আয়োজনে’ ৩০টি রেসিপি নিয়ে আসছেন পূর্ণিমা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
‘ইফতারের আয়োজনে’ ৩০টি রেসিপি নিয়ে আসছেন পূর্ণিমা পূর্ণিমা

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা উপস্থাপনাতেও বেশ সুনাম কুড়িয়েছেন। ইতোমধ্যেই কয়েকটি সেলিব্রেটি শো উপস্থাপনা করতে দেখা গেছে তাকে।

এর বাইরে মঞ্চেও নিয়মিত মাইক্রোফোন হাতে দেখা যায় এই চিত্রতারকাকে। গেল ২৩ মার্চ অনুষ্ঠিত ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২০’র উপস্থাপনা করেছেন তিনি।  

আসছে রমজান মাসে ‘ইফতারের আয়োজনে’ নামের একটি রান্না বিষয়ক অনুষ্ঠানে হাজির হবেন পূর্ণিমা। ৩০ পর্বের ‘ইফতারের আয়োজনে’ অনুষ্ঠানটির উপস্থাপনা করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী এই অভিনেত্রী। যেখানে ৩০ দিনে ৩০টি রেসিপি সামনে আনবেন তিনি।  

এ বিষয়ে আরও জানা যায়, ইতোমধ্যেই অনুষ্ঠানটি শুটিং শেষ হয়েছে। এ অনুষ্ঠানটি পরিচালনা করেছেন জাহিদ হাসান সুমন। রমজান মাসের প্রতিদিন একটি করে পর্ব একসঙ্গে দেশের কয়েকটি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।  

পূর্ণিমা সর্বশেষ ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ সিনেমায় অভিনয় করেছেন। এগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনী অবলম্বনে নির্মিত ‘চিরঞ্জীব মুজিব’। এতে বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিবের চরিত্রে অভিনয় করেছেন পূর্ণিমা।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।