ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘কেজিএফ: চ্যাপ্টার টু’ ; যশ-সঞ্জয়ের পারিশ্রমিক কত কোটি?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
‘কেজিএফ: চ্যাপ্টার টু’ ; যশ-সঞ্জয়ের পারিশ্রমিক কত কোটি? যশ-সঞ্জয় দত্ত

কন্নড় সুপারস্টার যশ অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ মুক্তি পেতে যাচ্ছে ১৪ এপ্রিল। এর আগে প্রচারণার অংশ হিসেবে রোববার (২৭ মার্চ) প্রকাশ পায় সিনেমাটির ট্রেলার।

প্রশান্ত নীল পরিচালিত এই সিনেমার ট্রেলার পাঁচটি ভাষায় প্রকাশ পেয়েছে। ট্রেলারটি প্রকাশের ২৪ ঘণ্টার মধ্যেই হিন্দি, তেলেগু, কন্নড়, তামিল, মালায়লাম ভাষা মিলিয়ে এর ভিউ ছাড়িয়েছে ১০৯ মিলিয়ন! এতেই বোঝা যাচ্ছে ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ সিনেমাটি নিয়ে দর্শকদের মধ্যে কতোটা উন্মাদনা কাজ করছে।

এর আগে ২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ চ্যাপ্টার: ওয়ান’। সে সময় সিনেমাটি দর্শকদের হৃদয় ছুঁয়ে নেয়। ৮০ কোটি রুপি বাজেটের এই সিনেমাটি প্রায় ২৫০ কোটি রুপি আয় করে।  

জানা যায়, সিনেমাটিতে অভিনয়ের জন্য ১৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন যশ। এরপর রাতারাতি পারিশ্রমিক বেড়ে গেছে এই কন্নড় তারকার। ‘কেজিএফ: চ্যাপ্টার টু’-এর জন্য ১০ কোটি রুপি বেশি পারিশ্রমিক নিয়েছেন তিনি। সব মিলিয়ে তার এই সিনেমার পারিশ্রমিক দাঁড়িয়েছে ২৫ কোটি রুপি, যা বাংলাদেশে মুদ্রায় ২৮ কোটি টাকা।

‘কেজিএফ: চ্যাপ্টার টু’ সিনেমার মাধ্যমে দক্ষিণী সিনেমায় অভিষেক হবে সঞ্জয় দত্তের। এতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে তাকে। এ সিনেমায় অভিনয়ের জন্য নাকি ১০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন তিনি, যা বাংলাদেশ মুদ্রায় ১১ কোটি টাকা।

যশ ও সঞ্জয় দত্ত ছাড়াও সিনেমাটিতে দেখা যাবে- শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডনের মতো তারকাদের।  

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।