ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রাজ-পরীর ‘গুণিন’ মুক্তি পেল ২০ পেক্ষাগৃহে

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
রাজ-পরীর ‘গুণিন’ মুক্তি পেল ২০ পেক্ষাগৃহে

অবশেষে মুক্তি পেল পরীমনি ও তার স্বামী অভিনেতা শরিফুল রাজ অভিনীত সিনেমা ‘গুণিন’। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত সিনেমাটি শুক্রবার (১১ মার্চ) দেশের ২০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

গিয়াসউদ্দিন সেলিম বলেন, ‘অবশেষে ‘গুনিন’ মুক্তি পেল। প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তি নিয়ে সবসময় একটা উত্তেজনা কাজ করে। এখানে যারা কাজ করেছেন, প্রত্যেকেই চমৎকার অভিনয় করেছেন। ’

কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প ‘গুণিন’ থেকে নির্মিত হয়েছে সিনেমাটি। এর আগে ২০ ফেব্রুয়ারি চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পায় এটি। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম।

সিনেমাটির প্রধান দুটি চরিত্র রমিজ ও রাবেয়ার চরিত্রে দেখা যাবে রাজ ও পরীমনিকে। এছাড়াও বিভিন্ন চরিত্রে আরও আছেন দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মনওয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরীসহ অনেকে।

যেসব হলে ‘গুণিন’ সিনেমাটি মুক্তি পেয়েছে: 

স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা (পান্থপথ), স্টার সিনেপ্লেক্স সীমান্ত সম্ভার (ঝিগাতলা), স্টার সিনেপ্লেক্স এস কে এস টাওয়ার (মহাখালী), স্টার সিনেপ্লেক্স সনি স্কয়ার (মিরপুর-১), ব্লকবাস্টার সিনেমাস, মধুমিতা (মতিঝিল), চিত্রামহল (ইংলিশ রোড), শ্যামলী (শ্যামলী), আনন্দ (ফার্মগেট), বি জি বি (আজিমপুর), গীত (যাত্রাবাড়ী), সুগন্ধা (চট্টগ্রাম), মধুবন (বগুড়া), রূপকথা (পাবনা), সঙ্গীতা (খুলনা), লিবার্টি (খুলনা), মডার্ন (দিনাজপুর), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), চাঁদমহল (কাঁচপুর) এবং সিনেস্কোপ (চাষাড়া, নারায়ণগঞ্জ)।  

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।