ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চেয়ারে বসে নিপুণ বললেন, ‘আমার যুদ্ধ চেয়ারের জন্য নয়’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
চেয়ারে বসে নিপুণ বললেন, ‘আমার যুদ্ধ চেয়ারের জন্য নয়’ নিপুণ আক্তার

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদের ওপর স্থিতাবস্থা বজায় রাখার ব্যাপারে আপিল বিভাগের চেম্বার আদালতের আদেশ দিয়েছেন। একই সঙ্গে জায়েদ খানের পক্ষে হাইকোর্টের রায়ের ওপর স্থগিতাদেশ দেওয়া হয়েছে।

রোববার (০৬ মার্চ) আপিল বিভাগের চেম্বার বিচারপতি ওবায়দুল হাসান এ আদেশ দেওয়ার পর এদিন সন্ধ্যায় শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের চেয়ারে বসেছেন নিপুণ।

সে সময় সাংবাদিকদের এই অভিনেত্রী বলেন, ‘চেয়ারটা নিয়ে কেনো এত যুদ্ধ? আমি কিন্তু প্রথম থেকেই বলেছি, আমি এই চেয়ারটা নিয়ে যুদ্ধ করছি না। আমার যুদ্ধটা আসলে একজন অপশিল্পীর বিরুদ্ধে, অপশক্তির বিরুদ্ধে এবং অন্যায়ের বিরুদ্ধে। আমাকে বলা হয়েছিল, কোর্টের বারান্দায় বারান্দায় না ঘুরে আমি যেন অভিনয় করি। আমি এখনও কাজ করে যাচ্ছি। আমি খুব ভালো দুটি ব্যবসা চালাই। যখন আপনি আমাকে কোর্টে নিতে বাধ্য করেছেন, তখন আমি তো কোর্ট যাবোই। আমি গিয়েছি, এবং আদালত থেকে ন্যায় বিচার পেয়েছি। ’

এই সময় পাশে থাকা চিত্রনায়ক সায়মন সাদিক জানান, শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চনকে যে কাগজ দেখিয়ে জায়েদ খান শপথ নিয়েছেন, সেটি ‘জাল’।

এই প্রসঙ্গে সাইমন বলেন, ‘আসলে ওই কাগজ ভুয়া ছিল। কাগজ দেখতে চেয়েছিলাম কিন্তু উনি কাউকে দেখাননি। কাগজটা সঠিক ছিল না বলে কাউকে জায়েদ খান দেখায়নি। ’

জায়েদ খান ‘জাল ও অনৈতিক কাগজ’ দেখিয়ে শপথ নিয়েছেন উল্লেখ করে সাইমন বলেন, ইলিয়াস কাঞ্চন ভাইয়ার কাছে জানতে চেয়েছিলাম। উনি বলেছেন, কাগজ সঠিক কিনা জানেন না। তবে জায়েদ খান যে কাগজ দেখিয়েছেন সেটা আইন সিদ্ধ নয়।  

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, মার্চ ০৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।