ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সোনাক্ষির নামে জামিন অযোগ্য পরোয়ানা জারি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
সোনাক্ষির নামে জামিন অযোগ্য পরোয়ানা জারি সোনাক্ষী সিনহা

বলিউডের ‘দাবাং গার্ল’ সোনাক্ষি সিনহার নামে জামিন অযোগ্য ধারায় পরোয়ানা জারি হয়েছে। অগ্রিম ৩৭ লাখ টাকা নিয়েও একটি অনুষ্ঠানে উপস্থিত না হওয়ায় তার নামে এই পরোয়ানা জারি করেছে উত্তরপ্রদেশের মোরাদাবাদ জেলা কোর্ট।

রোববার (০৬ মার্চ) সকালে সোনাক্ষির নামে এই পরোয়ানা জারি হয়েছে। একইসঙ্গে সোনাক্ষিকে মোরাদাবাদ পুলিশ স্টেশনে হাজিরাও দিতে হয়েছে বলে ভারতীয় একাধিক সংবাদমাধ্যমের খবরে জানা যায়।  

প্রমোদ শর্মা নামে এক ইভেন্ট অর্গানাইজার সোনাক্ষির নামে অগ্রিম টাকা নেওয়ার অভিযোগ তুলেছেন। তার অভিযোগ, মোরাদাবাদের কাটঘর থানা এলাকার বাসিন্দা প্রোমোদ শর্মার একটি ইভেন্টে উপস্থিত থাকার কথা ছিল সোনাক্ষির। এ জন্য ৩৭ লাখ টাকাও দেওয়া হয় তাকে। কিন্তু সেই ইভেন্টে উপস্থিত হননি অভিনেত্রী।  

তিনি আরও অভিযোগ করেন, এই ঘটনার পর টাকা ফেরত চাইলেও তা দেননি সোনাক্ষি। শেষ পর্যন্ত বাধ্য হয়েই তিনি পুলিশের দ্বারস্থ হয়েছেন।

জানা যায়, এই ঘটনা ২০১৯ সালের। ওই বছরই সোনাক্ষির নামে প্রতারণার অভিযোগ তোলা হয়। এই মামলায় একাধিকবার তাকে ডেকে পাঠানো হয়। কিন্তু হাজিরা না দেওয়ায় শেষ পর্যন্ত তার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় পরোয়ানা জারি হয়েছে।

যদিও এ প্রসঙ্গে সেই সময় এক বিবৃতিতে সোনাক্ষি জানিয়েছিলেন, প্রোমোদ শর্মার পক্ষ থেকে ঠিকমতো যোগাযোগ করা হয়নি। দিল্লির বিমানের টিকিট সঠিকভাবে পাঠানো হয়নি তাদের কাছে। এমনকী, রিটার্ন টিকিটের ক্ষেত্রেও সমস্যা তৈরি করেছিল। তাই মুম্বাই বিমানবন্দর থেকে ফিরে আসতে বাধ্য হয়েছিলেন সোনাক্ষি ও তার টিম।  

সম্প্রতি, দুবাইয়ে ‘দাবাং’ ট্যুর শেষে ভারতে ফিরেন সোনাক্ষি। ট্যুরে আরও ছিলেন সালমান খান, পূজা হেগড়ে, দিশা পাটানির মতো তারকারা। শিগগিরই এই অভিনেত্রীকে দেখা যাবে ‘ডবল এক্সেল’ সিনেমায়। এছাড়া ‘কাকুদা’ নামের সিনেমায় দেখা যাবে তাকে।

এদিকে, কয়েকদিন ধরেই একটি ভাইরাল ছবি নিয়ে আলোচনায় রয়েছেন বলিউডের এই অভিনেত্রী। যেখানে দেখা যায়, সালমান খানের সঙ্গে আংটি বদল করছেন সোনাক্ষি। ছবিটি নিয়ে সামাজিকমাধ্যম সরগরম হয়ে উঠেছিল। পরে অভিনেত্রী জানান, ছবিটি ফটোশপে এডিট করা।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, মার্চ ০৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।