ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিমানবন্দরে গাড়ি চালককে জড়িয়ে ধরে ভাইরাল শাহরুখ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
বিমানবন্দরে গাড়ি চালককে জড়িয়ে ধরে ভাইরাল শাহরুখ গাড়ি চালক ও শাহরুখ খান

সামাজিক মাধ্যমে প্রশংসায় ভাসছেন শাহরুখ খান। তবে কোনো সিনেমায় অভিনয়ের জন্য নয়! নিজের গাড়ি চালককে জড়িয়ে ধরে শুভেচ্ছা বিনিময় করায় অভিনেতাকে ‘মনের বাদশা’ উপাধিও দিচ্ছেন অনেকে।

সামাজিকমাধ্যমে ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, বিমানবন্দরে নিজের গাড়ির চালককে জড়িয়ে ধরেছেন বলিউড ‘বাদশা’। সেই ছবি প্রকাশ পেলে শাহরুখ ভক্তরা আবেগাপ্লুত হয়ে পড়েন।

জানা যায়, সম্প্রতি ‘পাঠান’ সিনেমার জন্য স্পেন গিয়েছেন শাহরুখ খান। বিমানবন্দরে পৌঁছনোর পর গাড়ি থেকে নামেন তিনি ও তার চালক। কালো টি-শার্ট এবং আকাশি জ্যাকেটে পাপারাৎজিদের নজর কাড়েন শাহরুখ। তখন চালককে আলিঙ্গন করে বিমানবন্দরের ভিতর ঢুকে পড়েন ‘কিং খান’।

সেই ছবি দেখে অনেকেই লেখেন, ‘আমাদের কিং কী সাদামাটা’। কেউ কেউ আবার বলছেন, ‘এই জন্যই বিশ্বজুড়ে শাহরুখের এত ভক্ত। ’

৪ বছর পর ‘পাঠান’ দিয়ে বড় পর্দায় ফিরতে যাচ্ছেন শাহরুখ খান। বুধবার (০২ মার্চ) সিনেমাটির টিজার প্রকাশ করা হয়েছে। যা সবাইকে চমকে দিয়েছে।

সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় অ্যাকশন-থ্রিলার ধর্মী এই সিনেমায় একজন দেশপ্রেমিক গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে শাহরুখকে। সিনেমাটি মুক্তি পাবে ২০২৩ সালের ২৫ জানুয়ারি। যদিও চলতি বছরের ১৫ আগস্ট এটি মুক্তির কথা ছিল। কিন্তু ছেলে আরিয়ান খানের জন্য শাহরুখ ‘পাঠান’র শুটিং পেছালে মুক্তির তারিখ পাল্টে যায়।

উল্লেখ্য, ২০১৮ সালে আনন্দ এল রাইয়ের ‘জিরো’ সিনেমায় সবশেষ দেখা গিয়েছে শাহরুখকে। এতে তার বিপরীতে ছিলেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, মার্চ ০৫, ২০২২
জেআইএম/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।