ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৩ কোটি টাকায় গাড়ি কিনলেন শহীদ কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
৩ কোটি টাকায় গাড়ি কিনলেন শহীদ কাপুর শহীদ কাপুর

নতুন নতুন গাড়ির সখ নেই, এমন তারকা পাওয়া দুষ্কর। নিত্য নতুন মডেলের গাড়ি কিনে তারকারা নিজেদের গ্যারেজ সমৃদ্ধ করতে খুবই পছন্দ করেন।

এ থেকে ব্যতিক্রম নন বলিউড তারকা শহীদ কাপুরও। সম্প্রতি নতুন একটি গাড়ি কিনে ভক্তদের চমকে দিয়েছেন তিনি। কিছুদিন আগে এই অভিনেতা ৪১ বছরে পা দিয়েছেন। আর এই বিশেষ দিন উপলক্ষেই নাকি নিজেকে নিজে ৩ কোটি ৯ লাখ টাকা (২ কোটি ৭৯ লাখ রুপি) দামের একটি বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছেন ‘কবির সিং’।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, মার্সিডিজ মেব্যাক এস৫৮০ মডেলের গাড়িটি কিনেছেন শহীদ কাপুর। পাপারাজ্জিদের পোস্ট করা একটি ভিডিওতে নতুন গাড়িতে উঠতে দেখা যায় এই তারকাকে।  

মার্সিডিজ গাড়ির প্রতি যে শহীদ কাপুরের আলাদা ভালো লাগা আছে, তা অজানা নয় অনুরাগীদের। কিছুদিন আগেই বাবা পঙ্কজ কাপুরকে মার্সিডিজ বেঞ্জ এমএস এসইউভি গাড়ি উপহার দিয়েছেন অভিনেতা। তিনি নিজেও এর আগে মার্সিডিজ বেঞ্জ জিএল এসইউভি এবং এস ক্লাস গাড়িটি কেনেন।  

উল্লেখ্য, করোনা আবহে ২০২১ সালের শেষের দিকে মুক্তি স্থগিত হয়ে যায় শহীদ কাপুরের নতুন সিনেমা ‘জার্সি’র। এতে তার বিপরীতে রয়েছেন ম্রুণাল ঠাকুর। ১৪ এপ্রিল সিনেমাটির মুক্তির নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, মার্চ ০৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।