ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

খাগড়াছড়িতে হিরো আলম, সেলফি তোলার হিড়িক!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, মার্চ ৪, ২০২২
খাগড়াছড়িতে হিরো আলম, সেলফি তোলার হিড়িক!

খাগড়াছড়ি: সামাজিক যোগাযোগ মাধ্যমে খাগড়াছড়ি আসার ঘোষণাটি নিজেই দিয়েছিলেন হিরো আলম। শহরের জেলা পরিষদ পার্কে কনসার্ট করবেন বলেও জানান তিনি।

তাঁর আসার খবরটি খাগড়াছড়িতে টক অব দ্যা টাউনে পরিণত হয়। পরবর্তীতে পরিষদ পার্ক থেকে লাইভ করে ভক্তদের আসার আমন্ত্রণ জানান।

শুক্রবার (০৪ মার্চ) সকাল থেকে হিরো আলমকে দেখতে এবং সেলফি তুলতে স্থানীয়রা পার্কে ভিড় করেন। কনসার্টের কথা বললেও মূলত তিনি জেপি ইনোভেটিব কোচিং সেন্টারের উদ্যোগে আয়োজিত এক বনভোজনে অংশ নিতে আসেন।

জেপি ইনোভেটিভ কোচিং সেন্টারের জুয়েল পাঞ্জেরি বলেন, কোচিং সেন্টারের শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে খাগড়াছড়িতে বনভোজনে বিনোদনের জন্য হিরো আলমকে আমন্ত্রণ জানিয়েছিলাম। হিরো আলম আসার খবরে খাগড়াছড়ির লোকজন ছুটে আসে। প্রচুর লোক হয়েছে। স্থানীয়দের সঙ্গে আনন্দ ভাগাভাগি করতে পেরে আমরাও খুশি।

স্থানীয় কলেজ পড়ুয়া ছাত্র ফারুক আহম্মেদ বলেন, ফেসবুকে তাকে নিয়ে দু দিন পর পর ট্রলের শেষ নাই। তাঁর গান আসা মানে আমাদের বিনোদনের খোরাক। তিনি খাগড়াছড়ি আসছে শুনে দেখতে আসলাম। সঙ্গে সেলফিও তুললাম।

তবে ভক্তদের নিরাশ করেনি হিরো আলম। ভক্তদের ঠেলাঠেলির মাঝখানেও হাসিমুখে ছবি তুলেছেন। খাগড়াছড়ির ফেসবুক ব্যবহারকারীরাও তাকে নিয়ে আলোচনা সমালোচনায় যুক্ত হয়েছে।

খাগড়াছড়ি জেলা পরিষদ পার্কের তত্ত্বাবধায়ক উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বলেন, এমনিতেই শুক্রবারে পার্কে পর্যটকদের ভিড় থাকে। তবে হিরো আলম আসায় পার্কে কয়েকগুণ মানুষ বেড়েছে।

তবে এই বিষয়ে হিরো আলমের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মার্চ ৪, ২০২২
এডি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।