ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রোমান্টিক দৃশ্যটি করতে আলিয়ার কাছে ২০টি চড় খেয়েছিলেন শান্তনু

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
রোমান্টিক দৃশ্যটি করতে আলিয়ার কাছে ২০টি চড় খেয়েছিলেন শান্তনু আলিয়া ভাট-শান্তনু মহেশ্বরী

বলিউডের আলোচিত সিনেমা ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) মুক্তি পেয়েছে। দুই দিনে এই সিনেমাটির আয় দাঁড়িয়েছে ২৩ কোটি ৫০ লাখ রুপি।

বলিউড সিনেমার বাণিজ্য বিশ্লেষকরা, সপ্তাহ শেষে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ৪০ কোটি আয়ের পূর্বাভাস দিয়েছেন।

সঞ্জয়লীলা বানসালী পরিচালিত সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট। তার সহ-অভিনেতা শান্তনু মহেশ্বরী। এ দুজনের একটি রোমান্টিক দৃশ্য কয়েকদিন ধরেই সামাজিকমাধ্যমে ভাইরাল। যেখানে গাঙ্গুবাই আলিয়ার ভালোবাসা উপভোগ করতে চান।  

জানা যায়, দৃশ্যটি করতে গিয়ে আলিয়ার হাতে ২০বার চড় খেতে হয়েছে শান্তুনুকে! ওই দৃশ্যটি পর্দায় ফুটিয়ে তোলার জন্য ২০বার টেক নিয়েছিলেন ‘রাজি’খ্যাত অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শান্তনু বলেন, ‘একই দৃশ্যের শুটিং ২০ বার করেছি আমরা। তবে চড় মারার সময় আলিয়া আমাকে কষিয়ে চড় মারতে পারছিলেন না। চড় মারতে যেন সুবিধা হয় এ কারণে আমি আগেই তাকে চিন্তা করতে মানা করেছিলাম। ’

তিনি আরও বলেন, ‘দৃশ্যটি করার আগেই জানতাম আমাদের কী করতে হবে। তাই মন থেকে সব দ্বিধা ঝেড়ে ফেলতে হয়েছিল। এমনকি থাপ্পড়ও অভিনয়ের গুরুত্বপূর্ণ অংশ। তাই চরিত্রের মধ্যে যা ঘটে সেগুলোকে ব্যক্তিগতভাবে নেওয়া উচিত নয়। ’

কামাথিপুরায় যৌনপল্লী গড়ে তুলেছিলেন গাঙ্গুবাই। তার কথা ছাড়া সেখানে যেমন সূর্যের উদয় হয় না, তেমনি সেখানে পাখি ডাকতে গেলেও অনুমতি নিতে হয়! কামাথিপুরাকে হাতিয়ার করেই গাঙ্গুবাই কীভাবে রাজনীতির মঞ্চ থেকে ক্ষমতার অলিন্দে নিজের উপস্থিতি জানান দিতে শুরু করেন, সেই গল্পই তুলে ধরা হয়েছে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমায়।  

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।