ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

মেয়েকে নিয়ে ‘আফ্রিকায় সিংহের খোঁজে’ মিথিলা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
মেয়েকে নিয়ে ‘আফ্রিকায় সিংহের খোঁজে’ মিথিলা! রাফিয়াত রশিদ মিথিলা ও ‘আফ্রিকায় সিংহের খোঁজে’ বইটির প্রচ্ছদ

জনপ্রিয় অভিনেত্রী-সংগীতশিল্পী রাফিয়াত রশিদ মিথিলা লেখালেখির সঙ্গেও জড়িত। এর আগের বই মেলায় প্রকাশ পেয়েছিল তার লেখা প্রথম বই।

ভ্রমণবিষয়ক সেই বইয়ের নাম ছিল ‘আইরা আর মায়ের অভিযান: তানজানিয়ার দ্বীপে’।  

বিভিন্ন সময়ে দেশ বিদেশে ঘুরে বেড়ান মিথিলা। তার সঙ্গে মেয়ে আইরা তাহরিম খানও ঘুরে বেড়ান। তাদের তানজানিয়ার দ্বীপে ঘুরে বেড়ানোর গল্পই উঠে এসেছিল বইয়ের পাতায় পাতায়।  

বইটি প্রকাশের সময় মিথিলা জানিয়েছিলেন ভ্রমণবিষয়ক বইটি সিরিজ আকারে বের হবে। সেই ধারাবাহিকতায় এবার বইমেলায় প্রকাশ পেতে যাচ্ছে মিথিলার লেখা ভ্রমণবিষয়ক সিরিজের আরেক বই ‘আফ্রিকায় সিংহের খোঁজে’।  

জানা যায়, বইটিতে আফ্রিকার তানজানিয়া সাফারি পার্কে মিথিলা-আইরার ঘুরে বেড়ানোর গল্প উঠে আসবে। এর প্রচ্ছদ এঁকেছেন মহাইমেনুল রাকিব নিটল। অ্যাডভেঞ্চার ঘরানার শিশুতোষ এই বইটি প্রকাশ করছে লাইট অব হোপ। বইমেলায় তাদের একটি স্টল রয়েছে। এছাড়াও কয়েকটি অনলাইন শপ থেকেও বইটি সংগ্রহ করা যাবে।  

বইটি প্রসঙ্গে মিথিলা বলেন, ‘সিরিজটি আমার কাছে অনেক স্বপ্নের। আমাদের মা-মেয়ের ঘুরে-বেড়ানোর গল্পগুলো সব মা-বাবা ও শিশুর সঙ্গে ভাগাভাগি করতেই এই সিরিজ লেখা। ৪ থেকে ৮ বছরের শিশুরা গল্পটি পড়লে বা শুনলে রোমাঞ্চ অনুভব করবে। ’

বর্তমানে কলকাতায় ‘মন্টু পাইলট’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছিলেন মিথিলা। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) ‘আফ্রিকায় সিংহের খোঁজে’ বইটির প্রকাশ উপলক্ষে ঢাকায় এসেছেন এই তারকা।  

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।