ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নীরবতা ভেঙে ‘তুফানি’ মেজাজে শাহরুখ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
নীরবতা ভেঙে ‘তুফানি’ মেজাজে শাহরুখ শাহরুখ খান

‘জিরো’ সিনেমা মুক্তির পর আর বড় পর্দায় হাজির হননি শাহরুখ খান। ২০১৮ সালে সিনেমাটি মুক্তি পেয়েছিল।

২০২১ সালে করোনা ও পুত্র আরিয়ানের মাদককাণ্ডে অনেকটাই স্বেচ্ছায় নির্বাসনে ছিলেন তিনি। আইপিএলের নিলামেও দেখা যায়নি তাকে। সেই নীরবতা ভেঙে এবার তুফানি মেজাজে ফিরলেন বলিউড বাদশা।  

একটি কোমল পানীয়র বিজ্ঞাপনে অ্যাকশন অবতারে দেখা গেল শাহরুখকে। মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) বিজ্ঞাপনটির প্রচার শুরু হয়েছে। সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট থেকেও বিজ্ঞাপনটির ভিডিও শেয়ার করেছেন অভিনেতা।  

ভিডিওতে দেখা যায়, শাহরুখের পরনে কালো পোশাক, কাঁধ পর্যন্ত লম্বা চুল, চোখে স্থির দৃষ্টি। একটি চলন্ত ট্রেনের ছাদ থেকে কামরায় পজিশন পেতে থাকা গুণ্ডাবাহিনীকে শায়েস্তা করছেন কিং খান।

ভিডিওটির ক্যাপশনে শাহরুখ লেখেন, ‘এর নাম তো শুনেছ, এটাকে সফট ড্রিংকস বলে না, বলতে হয় তুফান...। ’

বিজ্ঞাপনটিতে শাহরুখকে যে লুকে দেখা গেছে সেটি মূলত ‘পাঠান’ সিনেমার লুক। বর্তমানে সিনেমাটির কাজে ব্যস্ত রয়েছেন এই অভিনেতা। এতে তার বিপরীতে রয়েছেন দীপিকা পাড়ুকোন। মার্চ মাসেই সিনেমাটির শুটিংয়ের জন্য স্পেনে যাবেন তারা।  

পরিচালক সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমাটিতে শাহরুখ ও দীপিকার সঙ্গে আরও অভিনয় করছেন জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া। স্পেনে সিনেমাটির অ্যাকশন অংশের দৃশ্য ধারণ হবে।

বাংলাদেশ সময়: ১০১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।