ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পরীমনির স্বামী রাজকে মৃত দেখাচ্ছে ফেসবুক! 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
পরীমনির স্বামী রাজকে মৃত দেখাচ্ছে ফেসবুক!  পরীমনি-শরীফুল রাজ

আলোচিত চিত্রনায়িকা পরীমনির স্বামী অভিনেতা শরীফুল রাজকে এবার মৃত দেখাচ্ছে ফেসবুক। রাজের ফেসবুক অ্যাকাউন্টে ‘রিমেম্বারিং’ ট্যাগ দেখা যাচ্ছে।

সাধারণত কেউ মারা গেলে ফেসবুক কর্তৃপক্ষ তাদের অ্যাকাউন্ট ও পেজে এই ট্যাগ জুড়ে দেয়।

মূলত ‘রিমেম্বারিং’ ট্যাগটি দেওয়া হয় যাতে ওই ব্যক্তির মৃত্যুর খবরটি তার অনুসারীরা জানতে পারেন। তবে বাস্তবে রাজের কিছুই হয়নি, তিনি সুস্থ-স্বাভাবিক রয়েছেন। এই অভিনেতা জানান, কেউ হয়তো রিপোর্ট করে এই কাজটি করেছেন।  

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিবাহবন্ধনে আবদ্ধ হন পরীমনি ও রাজ। চলতি বছরের ১০ জানুয়ারি সেই গোপন বিয়ে ও পরীমনি মা হতে যাওয়ার খবর জানান তারা। এরপর ২২ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে ১০১ টাকা কাবিনে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন এই তারকা জুটি।

গিয়াস উদ্দিন সেলিমের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘গুণিন’-এর শুটিংয়েই রাজ-পরীমনির প্রেম ও বিয়ের ঘটনা ঘটে। এই সিনেমায় প্রথমবার একসঙ্গে কাজ করলেন তারা। সম্প্রতি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। শিগগিরই এটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

‘গুণিন’-এ রাবেয়া চরিত্রে দেখা যাবে পরীমনিকে, আর রমিজ হয়েছেন রাজ। সিনেমাটির নাম চরিত্রে আছেন আজাদ আবুল কালাম। এছাড়াও আরো অভিনয় করেছেন দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মনোওয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরীসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।