ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অক্ষয়ের ১০ কোটি টাকার ফ্ল্যাটে কী আছে?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
অক্ষয়ের ১০ কোটি টাকার ফ্ল্যাটে কী আছে?

সিনেমার পর্দায় তারকাদের বিলাসবহুল বাড়ি ও রাজকীয় লাইফস্টাইল দেখা যায়। পর্দার মতোই বাস্তবেও বলিউড তারকাদের রাজকীয় জীবনযাপন।

মুম্বাই শহরে একেকজন তারকা একেকটি প্রাসাদসম বাড়িতে বসবাস করেন।  

সম্প্রতি অভিনেতা অক্ষয় কুমার ১০ কোটি টাকা খরচ করে মুম্বাই শহরে নতুন একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন। চলুন জেনে নেওয়া যাক কী আছে অক্ষয়ের এই ফ্ল্যাটে?

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা যায়, অক্ষয়ের ১০ কোটি টাকা মূল্যের ১ হাজার ৯০০ বর্গফুট আয়তনের ফ্ল্যাটটি ১৯ তলায় অবস্থিত। যেখানে রয়েছে- চারটি শোবার ঘর, ড্রয়িং আর ডাইনিং। রয়েছে একটি অফিস ঘর ও স্ত্রী অভিনেত্রী টুইঙ্কেল খান্নার লেখালিখির জন্য টেবিল-চেয়ার দিয়ে সাজানো অংশ।

ফ্ল্যাটের ভেতরে গাছ, তাজা ফুলের তোড়া আর পেইন্টিং দিয়ে সাজানো হয়েছে। এর মেঝেতে সাদা আর কালো মার্বেল পাথর ব্যবহার করা হয়েছে। সকালের নাস্তা ও বিকেলে চা কিংবা কফি থাওয়ার স্থানেও রয়েছে ছোট্ট বাগান।  

বারান্দায় দাঁড়ালেই দেখা যাবে আরব সাগর। রয়েছে বৃষ্টি উপভোগের জন্য একটি বারান্দা। আর এই ফ্ল্যাট কেনার পর বাড়িটিতে চারটি গাড়ি পার্কিংয়ের সুবিধা পেয়েছেন অক্ষয়।  

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।