ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রথমবার একসঙ্গে পর্দায় আসছেন অমিতাভ ও প্রভাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
প্রথমবার একসঙ্গে পর্দায় আসছেন অমিতাভ ও প্রভাস অমিতাভ বচ্চন ও প্রভাস

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে প্রথমবার অভিনয় করছেন দক্ষিণ ভারতীয় সুপারস্টার প্রভাস। তাদের এক করেছেন ‘মহানতি’ নির্মাতা নাগ অশ্বিন।

তার পরিচালনায় এই দুই তারকা কাজ করছেন নতুন সিনেমা ‘প্রজেক্ট কে’তে।

এরই মধ্যে প্রথমদিনের শুটিংয়ে একসঙ্গে অংশ নিয়েছেন অমিতাভ ও প্রভাস। প্রথম কাজ ও প্রথম দিনটা দু’জনই বেশ আনন্দে কাটিয়েছেন। যার অনুভূতি তারা জানিয়েছেন সামাজিক মাধ্যমে। একে অপরকে প্রশংসায়ও ভাসিয়েছেন।

প্রভাসের সঙ্গে প্রথম শুটিংয়ের অভিজ্ঞতা তুলে ধরে টুইটারে অমিতাভ বচ্চন লেখেন, ‘প্রথম দিন...প্রথম শট...প্রথম সিনেমা ‘বাহুবলী’র প্রভাসের সঙ্গে। তার প্রতিভার আঁচ পেয়ে এবং একসঙ্গে কাজ করে যারপরনাই সম্মানিত বোধ করছি আমি। ’ 

এদিকে প্রভাসও ‘বিগ বি’কে সম্মান জানিয়েছেন সামাজিক মাধ্যমে। অমিতাভের ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘কিংবদন্তি অমিতাভ বচ্চনের সঙ্গে ‘প্রজেক্ট কে’ সিনেমার প্রথম শট দিলাম। এককথায়, আমার জন্য যা স্বপ্ন পূরণ!’

এর আগে গত বছরের ডিসেম্বরে সিনেমাটি প্রথম লটের কাজ সম্পন্ন হয়েছিল। সম্প্রতি শুরু হয়েছে দ্বিতীয় লটের কাজ। এতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। তামিল, হিন্দি, তেলেগু, তামিল, মালয়ালম ও কন্নড় ভাষার পাশাপাশি ইংরেজিতেও সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
জেআইএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।