ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাক প্রতিবন্ধীর সংগ্রাম দেখিয়ে প্রশংসিত ফারহান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
বাক প্রতিবন্ধীর সংগ্রাম দেখিয়ে প্রশংসিত ফারহান

ভালোবাসা দিবসে প্রকাশ পেয়েছে ছোট পর্দার জনপ্রিয় জুটি মুশফিক আর ফারহান ও কেয়া পায়েলের বিশেষ নাটক ‘হৃদ মাঝারে’। নিজের গল্পে নাটকটি পরিচালনা করেছেন মাহমুদ মাহিন।

‘হৃদ মাঝারে’ একজন বাক প্রতিবন্ধী তরুণের চরিত্রে দেখা গেছে ফারহানকে। নাটকটির মাধ্যমে সমাজে টিকে থাকতে একজন বাক প্রতিবন্ধীকে কতটা সংগ্রাম করতে হয়, তাই তুলে ধরেছেন এই অভিনেতা। ভিন্নরকম এই চরিত্রে দুর্দান্ত অভিনয় করে দর্শকের মন ছুঁয়েছেন ফারহান, পাচ্ছেন প্রশংসা।  

দর্শক প্রতিক্রিয়া প্রসঙ্গে ফারহান বলেন, ‘আমাদের ইন্ডাস্ট্রির পরিচালক, শিল্পীদের কাছ থেকে ফোন পাচ্ছি। সবাই আমার অভিনয়ের প্রশংসা করছেন। সামাজিক মাধ্যমগুলোর পাশাপাশি দেশের বাইরে থেকেও সাড়া পাচ্ছি। মনে হচ্ছে, শুটিংয়ের কষ্টটা সার্থক হয়েছে। ’

নাটকটি নিয়ে এই অভিনেতা বলেন, ‘ইউটিউব থেকে সাইন ল্যাঙ্গুয়েজগুলো বের করে নাটকটিতে পারফর্ম করতে হয়েছে। এটি খুব চ্যালেঞ্জিং একটা কাজ ছিল। মনের কথাগুলো ভাষায় যেভাবে প্রকাশ করতে পারি সেটা সাইন ল্যাঙ্গুয়েজ দিয়ে বোঝানো আসলেই খুব কঠিন। ’
 
নাটকটি প্রকাশ পেয়েছে সুলতান এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে। ‘হৃদ মাঝারে’ ছাড়াও ভালোবাসা দিবস উপলক্ষে ফারহান অভিনীত ‘ডিয়ার ভ্যালেন্টাইন’, ‘মনের সাথী’ ও ‘তুমি আসবে বলে’সহ বেশকিছু নাটক প্রচারিত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
জেআইএম

আরও পড়ুন: টিকে থাকাটাই অনেক বড় চ্যালেঞ্জ: ফারহান 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।