ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নতুন চমক নিয়ে আসছেন টম হল্যান্ড 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
নতুন চমক নিয়ে আসছেন টম হল্যান্ড 

করোনা সংকটের মধ্যেও ‘স্পাইডার ম্যান: নো ওয়ে হোম’ দিয়ে গত বছরের শেষটা দারুণ সাফল্যে রাঙিয়েছেন টম হল্যান্ড। সিনেমাটি বক্স অফিসে প্রত্যাশার চেয়েও বেশি সাফল্য পেয়েছে।

এতে অভিনেতা অনবদ্য পারফরম্যান্স নজর কেড়েছে সবার।

এবার নতুন বছরে নতুন চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন এই তারকা। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) যুক্তরাষ্ট্রে মুক্তি পেতে যাচ্ছে হলিউডের কাঙ্ক্ষিত সিনেমা ‘আনচার্টেড’। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে এটি।

অ্যাকশন অ্যাডভেঞ্চারধর্মী এ সিনেমার পরিচালক রুবেন ফ্লেশার। সর্বকালের সর্বাধিক বিক্রিত এবং প্রশংসিত ভিডিও গেম সিরিজগুলির একটির উপর ভিত্তি করে ‘আনচার্টেড’ নির্মিত। এতে টম হল্যান্ড ছাড়া আরো অভিনয় করেছেন মার্ক ওয়াহলবার্গ, আ্যান্টোনিও ব্যান্ডেরাস, সোফিয়া আলী, তাতি গ্যাব্রিয়েলসহ অনেকে। সনি পিকচার্স-এর ১২০ মিলিয়ন ডলার বাজেটের এই সিনেমা ঘিরে এরইমধ্যে আলোচনা শুরু হয়েছে।  

‘আনচার্টেড’ নির্মিত হয়েছে ভিডিও গেম সিরিজ অবলম্বনে। সিনেমাটিতে মার্ক ওয়াহলবার্গ, অ্যান্টোনিও ব্যান্ডেরাসের মত ডাকসাইটে অভিনেতারা থাকলেও মূল আকর্ষণ টম হল্যান্ডই। তাকে ঘিরেই সিনেমাটির প্রতি দর্শকদের আগ্রহ তৈরি হয়েছে।  

২০০৮ সালে প্রথম এ সিনেমা নির্মাণের পরিকল্পনা করা হয়। কিন্তু নানা কারণে পিছিয়ে যায় কাজ। শেষ পর্যন্ত ২০২০ সালে এসে এটি পূর্ণতা পায় টম হল্যান্ডের হাত ধরে। জনপ্রিয় এই অভিনেতা যুক্ত হওয়ার পর থেকেই সিনেমাটি প্রাণ পায় এবং আলোচনা সৃষ্টি করে। তারপরও এ কৃতিত্বের অংশীদার হিসেবে পরিচালক রুবেন ফ্লেশার এবং সনি পিকচার্সের কথা না বললেই নয়। জার্মানির বার্লিন এবং স্পেনের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং হয়েছে।

৭ ফেব্রুয়ারি স্পেনের বার্সেলোনায় প্রথম প্রিমিয়ার হয় এবং ১১ ফেব্রুয়ারি যুক্তরাজ্যে মুক্তি পায় ‘আনচার্টেড’। এরইমধ্যে সমালোচকরা সিনেমাটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। তবে সবকিছু ছাপিয়ে গেছে টম হল্যান্ডের কাছে। ‘স্পাইডার ম্যান: নো ওয়ে হোম’-এর মত এতেও তার দুর্দান্ত পারফরম্যান্সে প্রশংসা করেছেন সবাই। তাই টম হল্যান্ড-ই হয়ে উঠতে পারেন এ সিনেমার সাফল্যের চাবিকাঠি-এমনটাই ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।